২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পটুয়াখালীতে বিএনপি নেতা মশিউর রহমান খানের দাফন সম্পন্ন

-

পটুয়াখালী জেলা বিএনপি নেতা ও জেলা যুবদলের সাবেক সভাপতি মশিউর রহমান খানকে গতকাল পটুয়াখালী পৌর কবরস্থানে বাবার কবরের পাশে দাফন করা হয়েছে। পটুয়াখালী জেনারেল হাসপাতাল মাঠে গতকাল দুপুরে তার দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।
মশিউর রহমান খান বুধবার রাজধানীর ডেল্টা হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি মা, স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য আত্মীযস্বজন রেখে গেছেন।
মশিউর রহমান খান পটুয়াখালী সরকারি কলেজের সাবেক জিএস, জেলা যুবদলের সাবেক সভাপতি, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। এছাড়াও তিনি সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফ হোসেন চৌধুরীর এপিএস ছিলেন।
তার মৃত্যুতে কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এয়ার ভাইস মার্শাল (অব:) আলহাজ আলতাফ হোসেন চৌধুরী, জেলা বিএনপির আহ্বায়ক আবদুর রশিদ চুন্নুমিয়া, সদস্য সচিব ¯েœহাংশু সরকার কুট্টি, জেলা বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট ওয়াহিদ সরোয়ার কালাম, বারের সাবেক সাধারণ সম্পাদক এ টি এম মোজাম্মেল হোসেন তপন, জেলা বিএনপির সাবেক সহসভাপতি সাবেক ছাত্রদল নেত্রী অধ্যাপিকা লায়লা ইয়াসমিন, ছাত্রদল, যুবদল, শ্রমিকদল ও স্বেচ্ছাসেবক দলসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে মরহুমের রূহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল