২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বেসরকারি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা ২৩ মে পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ

-

বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ল্যাব ও সব ধরনের পরীক্ষা বন্ধের নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি)। এসব প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীদের অবিলম্বে সব ধরনের পরীক্ষা কার্যক্রম বন্ধের নির্দেশ দিয়ে একটি বিজ্ঞপ্তিও গত রোববার প্রকাশিত হয়েছে।
ইউজিসির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সরকারি নির্দেশনা অনুযায়ী বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোয় অধ্যয়নরত শিক্ষার্থীদের অনলাইন ক্লাস ছাড়া ল্যাব ও সব ধরনের পরীক্ষা আগামী ২৩ মে ২১ পর্যন্ত বন্ধ রাখার জন্য অনুরোধ করা হলো। সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটির কপি সব বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ভিসি ও রেজিস্ট্রার বরাবরে পাঠানো হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের

সকল