১০ এপ্রিল ২০২১
`

ময়মনসিংহ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

-

বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা, কেককাটা, আলোচনা, মিষ্টিমুখ ও শুভেচ্ছা বিনিময়ের মধ্য দিয়ে ময়মনসিংহ প্রেস ক্লাবের ৬২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। গতকাল দুপুরে বেলুন উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর আনন্দ শোভাযাত্রার উদ্বোধন করেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমদ এমপি। আনন্দ শোভাযাত্রাটি প্রেস ক্লাব থেকে বের হয়ে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
এরপর প্রেস ক্লাব মিলনায়তনে বর্ষপূর্তির কেক কাটেন প্রতিমন্ত্রী শরীফ আহমদ ও সিটি মেয়র ইকরামুল হক টিটু। এ সময় ময়মনসিংহ শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. গাজী হাসান কামাল, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক জাহাঙ্গীর আলম, ক্লাব সহসভাপতি এ জেড এম ইমামউদ্দিন মুক্তা, ড. মো: নুরুল্লাহ, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বাবুল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী মাহবুবুল আলমসহ গণ্যমান্য ব্যক্তিরা।

 



আরো সংবাদ


লক খোলা লকডাউন, রোববার নতুন নির্দেশনা (১৫৪৬৩)র‌্যাবের ৪ সদস্যকে গ্রেফতার করলো পুলিশ (১৪৫৪৯)১৪ এপ্রিল থেকে জরুরি সেবার প্রতিষ্ঠান ছাড়া সব বন্ধ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী (১২০৮১)ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করুন : বাবুনগরী (৮৫১১)১৪ এপ্রিল থেকে সর্বাত্মক লকডাউনের চিন্তা সরকারের : কাদের (৮৩৮২)এবার টার্গেট জ্ঞানবাপী মসজিদ! (৭১৪৪)আপনি যে পতনের দ্বারপ্রান্তে তা বুঝবেন কিভাবে? (৫৪২১)মিয়ানমারে নিরাপত্তা বাহিনীর বিরুদ্ধে বন্দুক নিয়ে লড়ছেন বিক্ষোভকারীরা (৪৫৯৮)হিমছড়িতে ভেসে এলো বিশাল তিমি (৪৪৫৭)বিজেপির নির্বাচনী গানে বাংলাদেশে ইসলামপন্থীদের সাথে পুলিশের সংঘর্ষের ছবি (৪২৪৬)