২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বিনামূল্যে সপ্তাহব্যাপী চিকিৎসা সেবা দেবে ডিএসসিসি

-

নাগরিকদের সপ্তাহব্যাপী বিনামূল্যে প্রাথমিক চিকিৎসাসেবা দেবে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)। মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে এ উদ্যোগ নেয়া হয়েছে। গতকাল নগরীর যোগীনগর আদর্শ বালিকা উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে এ কার্যক্রমের উদ্বোধন করেন মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।
ডিএসসিসির কর্মকর্তারা জানান, আগামীকাল ১০ মার্চ পর্যন্ত করপোরেশনের ১ নম্বর ওয়ার্ড থেকে ৩৮ নম্বর ওয়ার্ডে এবং বাকি ওয়ার্ডগুলোতে ১১, ১৩ ও ১৪ মার্চে বিনামূল্যে প্রাথমিক চিকিৎসাসেবা প্রদান করা হবে। প্রতিদিন সকাল ৯টা থেকে বেলা ৩টা পর্যন্ত বিনামূল্যে সেবা প্রদান করা হবে। সে জন্য গঠিত প্রতিটি টিমে একজন চিকিৎসক, একজন প্যারামেডিক্স ও একজন সাহায্যকারী রয়েছেন।

 


আরো সংবাদ



premium cement
জামালপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে হাজার হাজার অবৈধ গাড়ি কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন

সকল