১৩ এপ্রিল ২০২১
`

বিনামূল্যে সপ্তাহব্যাপী চিকিৎসা সেবা দেবে ডিএসসিসি

-

নাগরিকদের সপ্তাহব্যাপী বিনামূল্যে প্রাথমিক চিকিৎসাসেবা দেবে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)। মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে এ উদ্যোগ নেয়া হয়েছে। গতকাল নগরীর যোগীনগর আদর্শ বালিকা উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে এ কার্যক্রমের উদ্বোধন করেন মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।
ডিএসসিসির কর্মকর্তারা জানান, আগামীকাল ১০ মার্চ পর্যন্ত করপোরেশনের ১ নম্বর ওয়ার্ড থেকে ৩৮ নম্বর ওয়ার্ডে এবং বাকি ওয়ার্ডগুলোতে ১১, ১৩ ও ১৪ মার্চে বিনামূল্যে প্রাথমিক চিকিৎসাসেবা প্রদান করা হবে। প্রতিদিন সকাল ৯টা থেকে বেলা ৩টা পর্যন্ত বিনামূল্যে সেবা প্রদান করা হবে। সে জন্য গঠিত প্রতিটি টিমে একজন চিকিৎসক, একজন প্যারামেডিক্স ও একজন সাহায্যকারী রয়েছেন।

 



আরো সংবাদ


পাকিস্তানকে সহজেই হারালো দক্ষিণ আফ্রিকা ফিলিস্তিনকে ৩ দিন অবরুদ্ধ করে রাখার ঘোষণা ইসরাইলের করোনা মহামারীর মধ্যেও ভারতের কুম্ভমেলায় লাখো মানুষের ভিড় মঙ্গলবার ব্যাংক খোলা ৩টা পর্যন্ত আবাহনীর নেপাল যাওয়া অনিশ্চিত ২০২১ সালের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-২০ ইসলাম ও নৈতিক শিক্ষা প্রথম অধ্যায় : আকাইদÑবিশ্বাস এইচএসসি পরীক্ষার প্রস্তুতি : বাংলা প্রথম পত্র কবিতা : ঐকতান ২০২১ সালের অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-২০ বাংলা গল্প : পড়ে পাওয়া এসএসসি পরীক্ষা : ইসলাম ও নৈতিক শিক্ষা দ্বিতীয় অধ্যায় : শরিয়তের উৎস করোনার দুঃসময়ে রমজান বয়ে আনুক কল্যাণ

সকল