১২ এপ্রিল ২০২১
`

নিজ উদ্যোগে ভাঙা রাস্তা মেরামত করলেন ট্রাফিক পুলিশ সাইফুল

ডেমরা-যাত্রাবাড়ী সড়কের খানাখন্দ মেরামত করছেন ট্রাফিক পুলিশরা -

ডেমরা-যাত্রাবাড়ী সড়কের স্টাফ কোয়ার্টার নামক স্থানে পাকা সড়কের মধ্যে কিছু কিছু জায়গা ছিল বড় বড় খানাখন্দে ভরা। তার উপর সড়কের উন্নয়নকাজ চলমান থাকায় সড়কে যানবাহন চলাচল ব্যবস্থা একেবারেই দুরূহ হয়ে পড়ে।
জীবনের ঝুঁকি নিয়ে চলতে হচ্ছে এই রাস্তা দিয়ে। চোখের সামনে ছোট-বড় দুর্ঘটনা দেখে ঠিক থাকতে পারেনি ডেমরা জোনের ট্রাফিক ইন্সপেক্টর সাইফুল ও তার সাথে কাজ করা একঝাঁক পুলিশ সদস্য। চলাচলে অযোগ্য সড়ক নিজ তদারকিতে ও নিজ উদ্যোগে সমন্বিতভাবে মেরামত করে গাড়ি চলাচলের উপযুক্ত করে দেন তারা।
এলাকাবাসীর দাবি, ডেমরা জোনের ট্রাফিক পুলিশ বরাবর মানুষের সেবায় বিভিন্নভাবে এগিয়ে এসেছে। এই রাস্তা দীর্ঘদিন ধরে খারাপ থাকায় সাধারণ মানুষকে সমস্যায় পড়তে হতো। পুলিশের এই উদ্যোগে সাধারণ মানুষের সুবিধা হবে। পুলিশ কর্মীদের এই কাজে এলাকাবাসী খুশি।
এ ব্যাপারে ট্রাফিক পুলিশের ডেমরা জোনের এসি ইমরান হোসেন মোল্লা বলেন, পুলিশের কাজ জনসাধারণের সেবা করা। ট্রাফিক পুলিশ সড়কের শৃঙ্খলার পাশাপাশি ব্যতিক্রমধর্মী কাজ করে জনসাধারণের আস্থা তৈরি করছে বলে জানান। এ সময় তিনি বলেন, ট্রাফিক ইন্সপেক্টর সাইফুল ইসলামের এই জনবান্ধব কাজকে স্বাগত জানাই।
এ ব্যাপারে ট্রাফিক ইন্সপেক্টর সাইফুল ইসলাম বলেন, পুলিশ জনগণের সেবায় নিয়োজিত। পুলিশের প্রতি সাধারণ মানুষের আস্থা তৈরি হোক এটি আমরা চাই। আমরা মানুষের সেবাও নিরাপত্তা দেয়ার জন্য এ বিভাগে কাজ করছি।



আরো সংবাদ