২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শোক সংবাদ

-

ডা: নজরুল ইসলাম খান
বিশিষ্ট চিকিৎসক, সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের শিশু সার্জন ডা: নজরুল ইসলাম খানের (৫৬) ইন্তেকালে শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ। তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
এক শোকবার্তায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর সিলেট মহানগরী আমির মো: ফখরুল ইসলাম, নায়েবে আমির মাওলানা সোহেল আহমদ ও সেক্রেটারি মুহাম্মদ শাহজাহান আলী প্রমুখ শোক প্রকাশ করেন।
তারা বলেন, ডা: নজরুল ইসলাম খান একজন মানবিক চিকিৎসক হিসেবে সবার কাছে পরিচিত ছিলেন। তিনি খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ সদস্য ও সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। দেশ জাতি ও ইসলামের পক্ষে বিভিন্ন আন্দোলন সংগ্রামে তিনি অগ্রণী ভূমিকা পালন করেছেন। তার মৃত্যুতে আমরা একজন মানবতাবাদী চিকিৎসককে হারালাম। আল্লাহ তাকে জান্নাতবাসী হিসেবে কবুল করুন ও পরিবারকে এই শোক সইবার শক্তি দিন। বিজ্ঞপ্তি।
মোছা: ময়রুন্নেছা
সংবাদপত্র হকার্স কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সম্পাদক মো: শাহাবউদ্দিনের মা মোছা: ময়রুন্নেছা বার্ধক্যজনিত কারণে গত শুক্রবার রাত ৮টায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৯৫ বছর। তিনি নোয়াখালীর সোনাইমুড়ি থানার খোদখাস্তা গ্রামের মৃত সামছুল হক সরদারের স্ত্রী। গতকাল শনিবার সকাল ১০টায় নামাজে জানাজার পর নিজ গ্রামে তাকে দাফন করা হয়। মরহুমার রূহের মাগফিরাত কামনায় সবার কাছে দোয়ার অনুরোধ করা হয়েছে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement