২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রামে বোনের ওপর রাগ করে যুবকের আত্মহত্যা

-

রাত জেগে মোবাইল ব্যবহার করার অভিযোগে ভাইয়ের মোবাইল কেড়ে নেয়ায় অভিমানে গলায় দড়ি বেঁধে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেছে ইমন হোসেন নামে ১৮ বছরের এক যুবক। গতকাল শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানার রশিদ বিল্ডিং এলাকার একটি ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। ইমন পিরোজপুর জেলার নাজিরপুর থানার চিতলিয়া গ্রামের মো: সাহাবউদ্দিনের সন্তান।
ডবলমুরিং থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, ইমনের পরিবারের সদস্যরা জানিয়েছেন, মোবাইল নিয়ে ঝগড়ার পর রাগ করে সে আত্মহত্যা করেছে। তার লাশ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।
ইমনের বোন রুবিনা আক্তার জানান, স্বামী ও ভাই ইমনসহ একই বাসায় থাকতেন। ইমন পেশায় চা দোকানদার। প্রতি রাতেই ইমন অনেক রাত জেগে মোবাইল ব্যবহার করত। বোন হিসেবে তাকে নিষেধ করতেন রুবিনা।


আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ ভারতের মাঝারি পাল্লার নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা ৩ দিনের ব্যবধানে দ্বিতীয়বার চেন্নাইকে হারাল লক্ষৌ

সকল