১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

চিলাহাটির উদ্দেশে ট্রায়ালে সীমান্ত থেকে ফিরে গেল ট্রেন

-

আগামী ২৬ মার্চ শিলিগুড়ি-ঢাকা যে ট্রেন চালু হতে যাচ্ছে তারই ধারাবাহিকতায় গতকাল শুক্রবার দু’টি বগিসমেত একটি ইঞ্জিন ভারতের হলদিবাড়ী থেকে বাংলাদেশের চিলাহাটি পর্যন্ত ট্রায়ালে যাওয়ার যে প্রস্তুতি সম্পন্ন করেছিল মাঝপথে তা থেমে গেছে।
ট্রায়ালের প্রস্তুতি সম্পূর্ণ হওয়ার পর বেলা ১১টায় হলদিবাড়ী থেকে দু’টি বগি ও একটি ইঞ্জিন চিলাহাটির উদ্দেশে রওনা দিয়েছিল কিন্তু সীমান্তের জিরো লাইন পর্যন্ত গিয়ে থেমে যায় ট্রেনটি। জানা যায়, আইনি জটিলতার কারণে বিএসএফ ও বিজিবি এর বাধার কারণে বগি ও ইঞ্জিন চিলাহাটি না গিয়ে হলদিবাড়ী ফিরে যায়। এ দিকে এই ট্রেনটিকে অভিনন্দন জানানোর জন্য বাংলাদেশের হাজার হাজার উৎসুক জনতা চিলাহাটি রেল স্টেশনে জমায়েত হন। এ ব্যাপারে চিলাহাটি স্টেশন মাস্টার আশরাফুল ইসলাম জানান, আগামী ৭ মার্চ আইনি জটিলতা নিরসন করে ট্রেনটি পুনরায় ট্রায়ালে চিলাহাটি আসবে।


আরো সংবাদ



premium cement
বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার রামেক আইসিইউতে, গ্রেফতার ২ বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার

সকল