২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ভালুকায় সেফটিক ট্যাংকে পড়ে মা ছেলেসহ নিহত ৩

-

ময়মনসিংহের ভালুকায় প্রভিটা ফিসফিড নামে একটি ফ্যাক্টরির সেফটিক ট্যাংকে পড়ে মা ও শিশু ছেলেসহ তিনজন নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যায় উপজেলার ধীতপুর ইউনিয়নের ধলিয়া বহুলী গ্রামে।
স্থানীয় সূত্রে জানা যায়, গোপালগঞ্জ জেলার প্রকৌশলী সজল বাচ্চি ভালুকা উপজেলার ধলিয়া বহুলী গ্রামে অবস্থিত প্রভিটা ফিসফিড ফ্যাক্টরির ভেতর সপরিবারে বসবাস করে চাকরি করে আসছিলেন। বুধবার সন্ধ্যায় সজল বাচ্চির শিশু ছেলে রহিস বাচ্চি (৩) খেলা করার সময় চটের বস্তা দিয়ে ঢাকা ভাঙা সেফটি ট্যাংকে পড়ে যায়। দু’তলার বাসা থেকে শিশু সন্তান সেফটি ট্যাংকে পড়ে যেতে দেখে মা শ্রীমতি রানী (৩০) তাকে উদ্ধারের জন্য ট্যাংকে ঝাঁপিয়ে পড়েন। এ সময় মা ও ছেলেকে উদ্ধারের জন্য ফ্যাক্টরির শ্রমিক রংপুর জেলার মিঠাপুকুরের হৃদয় (২২) চেষ্টা করলে তিনিও ট্যাংকে পড়ে যান। খবর পেয়ে ভালুকা ও ত্রিশাল ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে পড়ে যাওয়া তিনজনের লাশ উদ্ধার করেন।
স্থানীয় ইউপি চেয়ারম্যান মো: আশরাফ উদ্দিন, ত্রিশাল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোনিম সারোয়ার এবং ভালুকা মডেল থানার ওসি মাহমুদুল হাসান জানান, তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল