১৩ এপ্রিল ২০২১
`

মাহবুব নয়, সিইসিই নির্বাচন ব্যবস্থা ধ্বংস করে দিয়েছে : রিজভী

-

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, মাহবুব তালুকদার ইসির ভাবমর্যাদা ক্ষুণœ করেননি, সিইসিই নির্বাচন ব্যবস্থা ধ্বংস করে দিয়েছেন। তার নেতৃত্বে বাংলাদেশ থেকে নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন বিতারিত হয়েছে।
গতকাল বুধবার সকালে মিরপুরে এক বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন। সরকারের হেফাজতে লেখক মুশতাকের মৃত্যু, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের খেতাব বাতিলের অপচেষ্টার প্রতিবাদে বিক্ষোভ মিছিলটি মিরপুর-১১ থেকে শুরু হয়ে সাড়ে দশে এসে শেষ হয়।
রিজভী বলেন, সিইসির ন্যূনতম লজ্জাবোধ থাকলে তিনি ইসি মাহবুব তালুকদারের সমালোচনা করতেন না বরং নিজের অপকর্মের জন্য অনুশোচনা করতেন। দেশের গণতন্ত্রের ধ্বংসের জন্য দায়ী এই সিইসি।
বক্তব্য শেষ হওয়ার আগেই পুলিশ এসে বাধা দেয়। এ সময় পুলিশ ৯১ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক বাবুল ও পল্লবী থানা বিএনপির নেতা মাসুদসহ বিএনপির চার কর্মীকে আটক করে।
বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন মহানগর উত্তরের যুগ্ম সম্পাদক এ জি এম শামসুল হক, দফতর সম্পাদক এ বি এম আব্দুর রাজ্জাক, পল্লবি থানার সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ মল্লিক, রূপনগরের সভাপতি আব্দুল আউয়াল ও সাধারণ সম্পাদক মজিবুল হকসহ নেতাকর্মীরা।



আরো সংবাদ


পাকিস্তানকে সহজে হারিয়ে সিরিজে সমতা আনল দক্ষিণ আফ্রিকা ফিলিস্তিনকে ৩ দিন অবরুদ্ধ করে রাখার ঘোষণা ইসরাইলের করোনা মহামারীর মধ্যেও ভারতের কুম্ভমেলায় লাখো মানুষের ভিড় মঙ্গলবার ব্যাংক খোলা ৩টা পর্যন্ত আবাহনীর নেপাল যাওয়া অনিশ্চিত ২০২১ সালের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-২০ ইসলাম ও নৈতিক শিক্ষা প্রথম অধ্যায় : আকাইদÑবিশ্বাস এইচএসসি পরীক্ষার প্রস্তুতি : বাংলা প্রথম পত্র কবিতা : ঐকতান ২০২১ সালের অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-২০ বাংলা গল্প : পড়ে পাওয়া এসএসসি পরীক্ষা : ইসলাম ও নৈতিক শিক্ষা দ্বিতীয় অধ্যায় : শরিয়তের উৎস করোনার দুঃসময়ে রমজান বয়ে আনুক কল্যাণ

সকল