১৩ এপ্রিল ২০২১
`

সেনাবাহিনীর ফায়ারিং প্রতিযোগিতা সমাপ্ত

-

সেনাবাহিনীর ফায়ারিং প্রতিযোগিতা-২০২১ এর সমাপনী এবং পুরস্কার বিতরণী গতকাল সাভার সেনানিবাসে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ। প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। গত ২৪ ফেব্রুয়ারি ৯ পদাতিক ডিভিশনের সার্বিক ব্যবস্থাপনায় পরিচালিত এই ফায়ারিং প্রতিযোগিতা হয়। বাংলাদেশ সেনাবাহিনীর সব ফরমেশনসহ লজিস্টিকস এরিয়া এবং চারটি স্বতন্ত্র ব্রিগেডের ১৫টি দল এতে অংশগ্রহণ করে। যেখানে ১৩ নারী সেনাসদস্যসহ মোট প্রতিযোগী ছিল ২০০ চৌকষ ফায়ারার।
এই প্রতিযোগিতায় ৭ পদাতিক ডিভিশন দল চ্যাম্পিয়ন এবং ২৪ পদাতিক ডিভিশন দল রানারআপ হওয়ার গৌরব অর্জন করে। প্রতিযোগিতায় ২৪ পদাতিক ডিভিশন দলের সার্জেন্ট আব্দুল্লাহেল বাকী শ্রেষ্ঠ ফায়ারার এবং ৭ পদাতিক ডিভিশন দলের কর্পোরাল মো: জামাল খান দ্বিতীয় শ্রেষ্ঠ ফায়ারার নির্বাচিত হন।
এ সময় সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সাভার অঞ্চলের বিভিন্ন ইউনিট ও সংস্থার অফিসার, জেসিও এবং অন্যান্য পদবির সৈনিকরা উপস্থিত ছিলেন।-আইএসপিআর।

 



আরো সংবাদ


অল্প ব্যবধানে হারলেন মোস্তাফিজরা পাকিস্তানকে সহজে হারিয়ে সিরিজে সমতা আনল দক্ষিণ আফ্রিকা ফিলিস্তিনকে ৩ দিন অবরুদ্ধ করে রাখার ঘোষণা ইসরাইলের করোনা মহামারীর মধ্যেও ভারতের কুম্ভমেলায় লাখো মানুষের ভিড় মঙ্গলবার ব্যাংক খোলা ৩টা পর্যন্ত আবাহনীর নেপাল যাওয়া অনিশ্চিত ২০২১ সালের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-২০ ইসলাম ও নৈতিক শিক্ষা প্রথম অধ্যায় : আকাইদÑবিশ্বাস এইচএসসি পরীক্ষার প্রস্তুতি : বাংলা প্রথম পত্র কবিতা : ঐকতান ২০২১ সালের অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-২০ বাংলা গল্প : পড়ে পাওয়া এসএসসি পরীক্ষা : ইসলাম ও নৈতিক শিক্ষা দ্বিতীয় অধ্যায় : শরিয়তের উৎস

সকল