২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

প্রতিবন্ধী ব্যক্তির অধিকার ও সুরক্ষা আইন বাস্তবায়নের আহ্বান

-

ব্লাইন্ড ল-গ্র্যাজুয়েটস অ্যান্ড অ্যাডভোকেটস সোসাইটি বাংলাদেশ (বিএলএএসবিডি) ‘প্রতিবন্ধী ব্যক্তির অধিকার ও সুরক্ষা আইন ২০১৩’ বাস্তবায়নের লক্ষ্যে প্রতিবন্ধিতা উন্নয়ন অধিদফতর প্রতিষ্ঠার আহ্বান জানিয়েছে। বিএলএএসবিডির চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে বক্তৃতাকালে তারা এ আহ্বান জানান। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর আদাবরে সম্প্রতি ভিজুয়ালি ইমপেয়ার্ড পিপলস সোসাইটির (ভিআইপিএস) কনফারেন্স হলে বিএলএএসবিডি কর্তৃক একটি ভার্চুয়াল সম্মেলনের আয়োজন করা হয়। জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান নাছিমা বেগম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেন্টার ফর ডিজঅ্যাবিলিটি ইন ডেভেলপমেন্টের (সিডিডি) নির্বাহী পরিচালক এএইচএম নোমান খান।
আইন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মহিউদ্দিন আহমেদ, বিএলএএসবিডির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এ এম মুসলেহ উদ্দিন আহমেদ, লালমনিরহাটের সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ এরশাদ আলী। বিএলএএসবিডির সভাপতি মো: মোশাররফ হোসেন মজুমদার এতে সভাপতিত্ব করেন।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল