২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

অ্যাম্বুলেন্সে মাদক পাচার : গাঁজাসহ গ্রেফতার ২

-

রাজধানীর যাত্রাবাড়ীতে অ্যাম্বুলেন্সে করে বহনের সময় ২৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র্যাব।
র্যাব-৩ জানায়, সোমবার রাতে যাত্রাবাড়ী চৌরাস্তায় পদ্মা আবাসিক হোটেলের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওপর চেকপোস্ট বসিয়ে অ্যাম্বুলেন্সে থাকা গাঁজা উদ্ধার করা হয়। এ সময় গাড়িতে অবস্থান করা মাদক কারবারি জাহাঙ্গীর ও জালালকে গ্রেফতার করা হয়।
র্যাব জানায়, কয়েকজন মাদক কারবারি অ্যাম্বুলেন্সে করে রোগী সেজে অভিনব কায়দায় দাউদকান্দি থেকে যাত্রাবাড়ী হয়ে মতিঝিল অভিমুখে গাঁজা বহন করে নিয়ে যাচ্ছে। গোয়েন্দাদের মাধ্যমে এমন খবর পেয়ে চেকপোস্ট বসানো হয়। গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে মাদক এনে রাজধানীর বিভিন্ন স্পটে সরবরাহ করত।
বিক্রয়নিষিদ্ধ ওষুধসহ ৩ জন গ্রেফতার : রাজধানীর কোতোয়ালি ও বংশালে র্যাবের পৃথক অভিযানে ৪৯ হাজার ২৭১ পিস বিক্রয়নিষিদ্ধ সরকারি ও বিদেশী ওষুধসহ তিনজনকে গ্রেফতার করেছেন র্যাব সদস্যরা।
র্যাব-১০ জানায়, সোমবার বিকেলে র্যাব-১০ এর একটি আভিযানিক দল কোতোয়ালি এলাকার মিটফোর্ড রোডে শোয়েব মার্কেট ও বংশাল এলাকার মিটফোর্ড মেডিসিন মার্কেটে দু’টি পৃথক অভিযান পরিচালনা করা হয়। এ সময় আনুমানিক ১৮ লাখ টাকা মূল্যের ৪৯ হাজার ২৭১ পিস বিক্রয়নিষিদ্ধ সরকারি ও বিদেশী ওষুধসহ ওষুধ কালোবাজারি চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের নাম অনুপ দত্ত নিপ্পন (৩৫), নিত্তানন্দ সাহা ওরফে নারায়ণ (৪০) ও ফজলুল হক (৪৫)।
র্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, গ্রেফতারকৃতরা পেশাদার ওষুধ কালোবাজারি চক্রের সদস্য। তারা দীর্ঘদিন ধরে অবৈধভাবে বিভিন্ন বিদেশী কোম্পানির ওষুধ ও বিক্রয়নিষিদ্ধ সরকারি ওষুধ কালোবাজারি করে ঢাকাসহ এর আশপাশের এলাকার বিভিন্ন ওষুধের দোকানে সরবরাহ করে আসছিল।

 


আরো সংবাদ



premium cement
‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ

সকল