২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

এসএসসি ও এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ক্রাশ কোর্স চালু করল রবি-টেন মিনিট স্কুল

-

চলতি বছরের এসএসসি এবং এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ক্রাশ কোর্স চালু করল দেশের বৃহত্তম অনলাইন স্কুল রবি-টেন মিনিট স্কুল। ক্রাশ কোর্সগুলো শিক্ষার্থীদের প্রয়োজনের দিকগুলো মাথায় রেখেই তৈরি করা হয়েছে। পরীক্ষা দু’টির জন্য শিক্ষার্থীদের প্রস্তুতি আরো জোরালো করতে কোর্সগুলোতে অন্তর্ভুক্ত করা হয়েছে সংক্ষিপ্ত সিলেবাস, লেকচার, রিসোর্স ও মডেল টেস্ট।
কোভিড-১৯ মহামারীর কারণে এ বছরের এইচএসসি ও এসএসসি পরীক্ষার জন্য একটি সংক্ষিপ্ত সিলেবাস ঘোষণা করা হয়েছে। এই সংক্ষিপ্ত সিলেবাসের ফলে পরীক্ষার্থীদের প্রস্তুতির ধরনটাও এবার ভিন্ন।
যথাক্রমে চার ও পাঁচ মাস মেয়াদের এসএসসি ও এইচএসসি ক্রাশ কোর্সগুলোর মূল্য ৯৫০ ও এক হাজার ২০০ টাকা। এসএসসি ক্রাশ কোর্সে ১৭০টি লেকচার শিট, ১৭০টি লাইভ ক্লাস, ২২টি মডেল টেস্ট এবং ২২টি সলভ ক্লাস রয়েছে। এইচএসসি ক্রাশ কোর্সে রয়েছে ৩০০টি লেকচার শিট, ৩০০টি লাইভ ক্লাস, ৩৯টি মডেল টেস্ট এবং ৩৯টি সলভ ক্লাস।
শিক্ষার্থীরা যেন স্বাচ্ছন্দ্যে ক্লাস, মডেল টেস্ট, লেকচার শিট এবং সমাধান শিটগুলো পেতে পারেন এ জন্য রবি-টেন মিনিট স্কুল একটি ওয়েব অ্যাপ্লিকেশন তৈরি করেছে। ওয়েব অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে শিক্ষার্থীরা সহজেই কোন কন্টেন্ট পেতে, সরাসরি প্রশিক্ষকদের প্রশ্ন করতে, মডেল টেস্টের সমাধান জমা দিতে এবং ফলাফল জানতে পারবেন। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের

সকল