২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`
খুলনা বিএনপি নেতাদের বিবৃতি

আ’লীগের লুটপাটের কাহিনী বললেই দলটির নেতাদের গাত্রদাহ হয়

-

ভোট চুরির মাধ্যমে জোর করে ক্ষমতা আঁকড়ে থাকা আওয়ামী লীগের দেশব্যাপী লুটপাটের কাহিনী বললেই দলটির নেতাদের গাত্রদাহ শুরু হয়। শত বাধাবিপত্তি পেরিয়ে খুলনার সফল সমাবেশে দেখে খুলনা আওয়ামী লীগ বেসামাল হয়ে পড়েছে, তারা বিরোধী মত দমনে নতুন খেলায় জাতীয় নেতৃবৃন্দের বক্তব্যে নাখোশ হয়ে কুশপুত্তলিকা দাহ করেছে। কিন্তু বাকশালী কায়দায় দেশ পরিচালনার দিন শেষ হয়ে আসছে। গতকাল সোমবার খুলনা বিএনপি নেতারা কুশপুত্তলিকা পোড়ানোর প্রতিবাদ জানিয়ে প্রদত্ত এক বিবৃতিতে এসব কথা বলেন।
বিবৃতিতে তারা বলেন, দেশ পরিচালনায় ব্যর্থ ও জনগণের মত প্রকাশের স্বাধীনতা হননকারী আওয়ামী লীগ পুলিশ প্রহরায় কর্মসূচি পালন করে। আর বিএনপিকে কোনো কর্মসূচি পালন করতে দিতে নানান অজুহাত সৃষ্টি করে এবং পুলিশ লেলিয়ে দেয়। তাদের সীমাহীন লুটপাটের চিত্র খুলনার সমাবেশে জাতীয় নেতৃবৃন্দের বক্তব্যে উঠে আসায় জনগণ তা স্বাগত জানিয়েছে। কিন্তু আওয়ামী লীগ এ সত্য ভাষণ শুনতে চায় না। মুক্তিযুদ্ধের চেতনা বিনাশকারী আওয়ামী লীগ সব রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ধ্বংস করেছে। লাখো কোটি টাকা লুট করে অপর দেশে পাচার করেছে। তাদের মাফিয়াতন্ত্র কেড়ে নিয়েছে মানুষের ভোটের অধিকার। আর এসব সত্য কথাই বলেছেন দলের কেন্দ্রীয় নেতা শামসুজ্জামান দুদু। ইতঃপূর্বে আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে সত্য কথা বলায় দেশের বিভিন্ন স্থানে দলটির নেতারা তার নামে মিথ্যা মামলা দায়ের করেছে।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল