২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

শ্রীবরদীতে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়নপ্রত্যাশী আরজু

-

হাবিবুর রহমান আরজু। তিনি শেরপুরের শ্রীবরদী উপজেলার ৭ নম্বর ভেলুয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি। ছাত্রলীগ থেকে শুরু হয় তার রাজনৈতিক জীবন। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভেলুয়া ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপ্রত্যাশী ছিলেন। কিন্তু মনোনয়ন না পেলেও হাল ছাড়েননি। এবারো আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়নপ্রত্যাশী। এরই মধ্যে ভোটের মাঠে চালাচ্ছেন গণসংযোগ ও মতবিনিময় সভা। এ ছাড়াও দলের শীর্ষস্থানীয় নেতাদের সাথে রয়েছে নিবিড় সখ্যতা। গতকাল তিনি সাংবাদিকদের কাছে তুলে ধরেন তার নির্বাচনী প্রচার-প্রচারণা, রাজনৈতিক ও কর্মজীবনের নানা চিত্র।
হাবিবুর রহমান আরজু স্কুলজীবন থেকেই আওয়ামী রাজনীতির সাথে জড়িত। তিনি ভেলুয়া ইউনিয়নের কাউনেরচর গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে। ২০১০ সালে ভেলুয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৯ নম্বর ওয়ার্ডে ইউপি সদস্য পদে বিপুল ভোটে নির্বাচিত হোন। আরজু ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে লালন করে ছাত্রলীগের মাধ্যমে রাজনীতির শুরু করেন। ১৯৯৬ থেকে ২০০১ সাল পর্যন্ত ভেলুয়া ইউনিয়ন শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। পরে ২০০২ থেকে ২০১৬ সাল পর্যন্ত ভেলুয়া ইউনিয়ন শাখা যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি ভেলুয়া ইউনিয়ন যুবলীগের সভাপতির দায়িত্বে রয়েছেন। এ ছাড়াও তিনি করোনাকালে এলাকার হতদরিদ্র ও কর্মহীনদের মাঝে নিজ উদ্যোগে প্রায় আড়াই লাখ টাকার উপহারসামগ্রী বিতরণ করেন। বর্তমানে নিজ উদ্যোগে এলাকার রাস্তাঘাট সংস্কার, মসজিদ, মাদরাসা ও বিভিন্ন সামাজিক সংগঠনে সহযোগিতা অব্যাহত রেখেছেন।
হাবিবুর রহমান আরজু বলেন, আমার দৃঢ় বিশ্বাস দল আমাকে মনোনয়ন দিলে আমি বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হবো। তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে ভেলুয়া ইউনিয়নকে একটি ডিজিটাল ও জনবান্ধব ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। এ ছাড়াও মাদক, সন্ত্রাস ও বাল্যবিয়েমুক্ত ভেলুয়া ইউনিয়ন গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল