১১ এপ্রিল ২০২১
`

নেত্রকোনায় মাদরাসাছাত্রীর ধর্ষককে জেলহাজতে প্রেরণ

-

নেত্রকোনার মদন উপজেলায় এক মাদরাসাছাত্রী ধর্ষণ মামলার অভিযুক্ত ধর্ষক জাকিমকে (২০) জেলহাজতে পাঠানো হয়েছে। গত বৃহস্পতিবার নেত্রকোনার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করলে জামিন আবেদন নাকচ করে বিচারক ধর্ষককে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।
সংশ্লিষ্ট মামলা সূত্রে জানা যায়, মদন উপজেলায় জনৈক ব্যক্তির ভাতিজিকে বিয়ের প্রস্তাব দিলে চাচা সেই বিয়ের প্রস্তার নাকচ করে দেয়। এতে একই গ্রামের জাকিম নামের এক তরুণ তাকে দেখে নেয়ার হুমকি প্রদান করে। এতে ভয় ও আতঙ্কে ওই ভাতিজিকে দ্রুত অন্যত্র দিয়ে দেন ওই চাচা। বিয়ের কয়েক দিন পর গত ২৭ জানুয়ারি জাকিম একাকী পেয়ে শেষে চাচার মেয়ে মাদরাসাছাত্রীকে ধর্ষণ করে। এ ব্যাপারে ওই দিন রাতে মদন থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়।
মামলার তদন্ত কর্মকর্তা জানান, আসামি আত্মগোপনে থাকার কারণে বিভিন্ন স্থানে অভিযান চালিয়েও তাকে গ্রেফতার করা যাচ্ছিল না। শেষে গত বৃহস্পতিবার নেত্রকোনা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে ধর্ষক জামিন আবেদন প্রার্থনা করলে বিচারক তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।



আরো সংবাদ


লক খোলা লকডাউন, রোববার নতুন নির্দেশনা (১৫৪৬৩)র‌্যাবের ৪ সদস্যকে গ্রেফতার করলো পুলিশ (১৪৫৪৯)১৪ এপ্রিল থেকে জরুরি সেবার প্রতিষ্ঠান ছাড়া সব বন্ধ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী (১২০৮১)ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করুন : বাবুনগরী (৮৫১১)১৪ এপ্রিল থেকে সর্বাত্মক লকডাউনের চিন্তা সরকারের : কাদের (৮৩৮২)এবার টার্গেট জ্ঞানবাপী মসজিদ! (৭১৪৫)আপনি যে পতনের দ্বারপ্রান্তে তা বুঝবেন কিভাবে? (৫৪২১)মিয়ানমারে নিরাপত্তা বাহিনীর বিরুদ্ধে বন্দুক নিয়ে লড়ছেন বিক্ষোভকারীরা (৪৫৯৮)হিমছড়িতে ভেসে এলো বিশাল তিমি (৪৪৫৭)বিজেপির নির্বাচনী গানে বাংলাদেশে ইসলামপন্থীদের সাথে পুলিশের সংঘর্ষের ছবি (৪২৭৬)