২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নেত্রকোনায় মাদরাসাছাত্রীর ধর্ষককে জেলহাজতে প্রেরণ

-

নেত্রকোনার মদন উপজেলায় এক মাদরাসাছাত্রী ধর্ষণ মামলার অভিযুক্ত ধর্ষক জাকিমকে (২০) জেলহাজতে পাঠানো হয়েছে। গত বৃহস্পতিবার নেত্রকোনার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করলে জামিন আবেদন নাকচ করে বিচারক ধর্ষককে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।
সংশ্লিষ্ট মামলা সূত্রে জানা যায়, মদন উপজেলায় জনৈক ব্যক্তির ভাতিজিকে বিয়ের প্রস্তাব দিলে চাচা সেই বিয়ের প্রস্তার নাকচ করে দেয়। এতে একই গ্রামের জাকিম নামের এক তরুণ তাকে দেখে নেয়ার হুমকি প্রদান করে। এতে ভয় ও আতঙ্কে ওই ভাতিজিকে দ্রুত অন্যত্র দিয়ে দেন ওই চাচা। বিয়ের কয়েক দিন পর গত ২৭ জানুয়ারি জাকিম একাকী পেয়ে শেষে চাচার মেয়ে মাদরাসাছাত্রীকে ধর্ষণ করে। এ ব্যাপারে ওই দিন রাতে মদন থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়।
মামলার তদন্ত কর্মকর্তা জানান, আসামি আত্মগোপনে থাকার কারণে বিভিন্ন স্থানে অভিযান চালিয়েও তাকে গ্রেফতার করা যাচ্ছিল না। শেষে গত বৃহস্পতিবার নেত্রকোনা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে ধর্ষক জামিন আবেদন প্রার্থনা করলে বিচারক তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল