১৩ মে ২০২১
`

নোয়াখালীতে সাংবাদিকের ওপর ফের হামলা

-

নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার বাংলা বাজারে দোকানের বিরোধের জের ধরে সাংবাদিক পলাশ উদ্দিনের ওপর ফের সন্ত্রাসী হামলা চালিয়েছে প্রতিপক্ষরা। বৃহস্পতিবার রাতে পলাশ ওই দোকানের সামনে গেলে তার ওপর অতর্কিত হামলা চালায় দোলোয়ার ও তার সহযোগীরা। স্থানীয় ব্যবসায়ীরা আহত পলাশকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।
বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল জামান সিকদার জানান, তাদের উভয়ের সাথে দোকান নিয়ে বিরোধ আছে, পলাশ অভিযোগ দিয়েছে তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। আহত সাংবাদিক পলাশ জানান, এক বছর পরও তার দোকানঘর বেদখল থেকে উদ্ধার হয়নি। এরই জের ধরে তাকে মারধরের ঘটনা ঘটেছে।
উল্লেখ্য, বাংলা বাজারে সাংবাদিক একটি দোকানঘর দীর্ঘ দিন জবর দখল করে রাখে প্রতিপক্ষ দেলোয়ার ও তার সহযোগীরা। এই নিয়ে বিরোধের জের ধরে সম্প্রতি দেলোয়ারের লোকজন এর আগেও পলাশের ওপর হামলা চালায়। ভুক্তভোগী পলাশ উদ্দিন দুর্নীতির সন্ধান নামক একটি পত্রিকার সাংবাদিক।



আরো সংবাদ


ধামরাইয়ে কোসটাল ওয়েলফেয়ারের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ এখনো মূল ক্ষেপণাস্ত্র ব্যবহার করিনি : হামাস ইসরাইলি আরবরা নিজ দেশে যেভাবে বৈষম্যের শিকার ইসরাইলের পক্ষে দাঁড়াল ভারত, জাতিসঙ্ঘে ফিলিস্তিনের ‘বিশেষ নিন্দা’ কোভিডে একের পর এক অধ্যাপকের মৃত্যু, আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয় চত্বরে আতঙ্ক কোম্পানীগঞ্জে বাদলের অনুসারীদের লক্ষ্য করে মির্জা অনুসারীদের গুলি, পালাতে গিয়ে আহত ৫ হাজারতম ম্যাচে হারলেন সেরেনা নিখোঁজ অমিত শাহ’র খোঁজে দিল্লি পুলিশের কাছে মিসিং ডায়েরি মাগুরায় ২ মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২, আহত ১ বাউফলে গভীর নলকূপ স্থাপন ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন ড. মাসুদ ইসরাইলি সন্ত্রাস বন্ধে পদক্ষেপ নিতে বিশ্ব সম্প্রদায়ের প্রতি বাবুনগরীর আহ্বান

সকল