১৩ এপ্রিল ২০২১
`

নোয়াখালীতে সাংবাদিকের ওপর ফের হামলা

-

নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার বাংলা বাজারে দোকানের বিরোধের জের ধরে সাংবাদিক পলাশ উদ্দিনের ওপর ফের সন্ত্রাসী হামলা চালিয়েছে প্রতিপক্ষরা। বৃহস্পতিবার রাতে পলাশ ওই দোকানের সামনে গেলে তার ওপর অতর্কিত হামলা চালায় দোলোয়ার ও তার সহযোগীরা। স্থানীয় ব্যবসায়ীরা আহত পলাশকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।
বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল জামান সিকদার জানান, তাদের উভয়ের সাথে দোকান নিয়ে বিরোধ আছে, পলাশ অভিযোগ দিয়েছে তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। আহত সাংবাদিক পলাশ জানান, এক বছর পরও তার দোকানঘর বেদখল থেকে উদ্ধার হয়নি। এরই জের ধরে তাকে মারধরের ঘটনা ঘটেছে।
উল্লেখ্য, বাংলা বাজারে সাংবাদিক একটি দোকানঘর দীর্ঘ দিন জবর দখল করে রাখে প্রতিপক্ষ দেলোয়ার ও তার সহযোগীরা। এই নিয়ে বিরোধের জের ধরে সম্প্রতি দেলোয়ারের লোকজন এর আগেও পলাশের ওপর হামলা চালায়। ভুক্তভোগী পলাশ উদ্দিন দুর্নীতির সন্ধান নামক একটি পত্রিকার সাংবাদিক।



আরো সংবাদ


অল্প ব্যবধানে হারলেন মোস্তাফিজরা পাকিস্তানকে সহজে হারিয়ে সিরিজে সমতা আনল দক্ষিণ আফ্রিকা ফিলিস্তিনকে ৩ দিন অবরুদ্ধ করে রাখার ঘোষণা ইসরাইলের করোনা মহামারীর মধ্যেও ভারতের কুম্ভমেলায় লাখো মানুষের ভিড় মঙ্গলবার ব্যাংক খোলা ৩টা পর্যন্ত আবাহনীর নেপাল যাওয়া অনিশ্চিত ২০২১ সালের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-২০ ইসলাম ও নৈতিক শিক্ষা প্রথম অধ্যায় : আকাইদÑবিশ্বাস এইচএসসি পরীক্ষার প্রস্তুতি : বাংলা প্রথম পত্র কবিতা : ঐকতান ২০২১ সালের অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-২০ বাংলা গল্প : পড়ে পাওয়া এসএসসি পরীক্ষা : ইসলাম ও নৈতিক শিক্ষা দ্বিতীয় অধ্যায় : শরিয়তের উৎস

সকল