১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে সাংবাদিকের ওপর ফের হামলা

-

নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার বাংলা বাজারে দোকানের বিরোধের জের ধরে সাংবাদিক পলাশ উদ্দিনের ওপর ফের সন্ত্রাসী হামলা চালিয়েছে প্রতিপক্ষরা। বৃহস্পতিবার রাতে পলাশ ওই দোকানের সামনে গেলে তার ওপর অতর্কিত হামলা চালায় দোলোয়ার ও তার সহযোগীরা। স্থানীয় ব্যবসায়ীরা আহত পলাশকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।
বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল জামান সিকদার জানান, তাদের উভয়ের সাথে দোকান নিয়ে বিরোধ আছে, পলাশ অভিযোগ দিয়েছে তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। আহত সাংবাদিক পলাশ জানান, এক বছর পরও তার দোকানঘর বেদখল থেকে উদ্ধার হয়নি। এরই জের ধরে তাকে মারধরের ঘটনা ঘটেছে।
উল্লেখ্য, বাংলা বাজারে সাংবাদিক একটি দোকানঘর দীর্ঘ দিন জবর দখল করে রাখে প্রতিপক্ষ দেলোয়ার ও তার সহযোগীরা। এই নিয়ে বিরোধের জের ধরে সম্প্রতি দেলোয়ারের লোকজন এর আগেও পলাশের ওপর হামলা চালায়। ভুক্তভোগী পলাশ উদ্দিন দুর্নীতির সন্ধান নামক একটি পত্রিকার সাংবাদিক।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল