১৩ মে ২০২১
`
অবৈধ সম্পদ অর্জন

না’গঞ্জের ৭ খুন মামলার আইনজীবী ও স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা

-

অবৈধ সম্পদ অর্জন ও মিথ্যা তথ্য দেয়ার অভিযোগে নারায়ণগঞ্জের ৭ খুনের মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) এস এম ওয়াজেদ আলী খোকন ও তার স্ত্রী সেলিনা ওয়াজেদ মিনুর বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গত বুধবার দুদকের প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক রেজাউল করিম এই মামলা দায়ের করেন।
মামলার অভিযোগে বলা হয়েছে, নারায়ণগঞ্জের পিপি এস এম ওয়ালেদ আলী খোকনের দাখিল করা সম্পদ বিবরণীতে অসৎ উদ্দেশ্যে ৮৫ লাখ ৩২ হাজার ৩৭৫ টাকার সম্পদের হিসাব না দেখিয়ে গোপন করে মিথ্যা ও ভিত্তিহীন তথ্য দেন। তথ্য গোপন করে তিনি ৯৯ লাখ ৪৯ হাজার ৩৫৫ টাকার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন করেন। যা দুর্নীতি দমন কমিশন আইনে অপরাধ।



আরো সংবাদ


ইসরাইল-ফিলিস্তিনি যুদ্ধ নিয়ে ইরফান-কঙ্গনার লড়াই নোয়াখালীতে রেকর্ড পরিমাণ বৃষ্টি, ঈদের দিনও বৃষ্টি হতে পারে ধামরাইয়ে কোসটাল ওয়েলফেয়ারের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ এখনো মূল ক্ষেপণাস্ত্র ব্যবহার করিনি : হামাস ইসরাইলি আরবরা নিজ দেশে যেভাবে বৈষম্যের শিকার ইসরাইলের পক্ষে দাঁড়াল ভারত, জাতিসঙ্ঘে ফিলিস্তিনের ‘বিশেষ নিন্দা’ কোভিডে একের পর এক অধ্যাপকের মৃত্যু, আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয় চত্বরে আতঙ্ক কোম্পানীগঞ্জে বাদলের অনুসারীদের লক্ষ্য করে মির্জা অনুসারীদের গুলি, পালাতে গিয়ে আহত ৫ হাজারতম ম্যাচে হারলেন সেরেনা নিখোঁজ অমিত শাহ’র খোঁজে দিল্লি পুলিশের কাছে মিসিং ডায়েরি মাগুরায় ২ মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২, আহত ১

সকল