১৩ এপ্রিল ২০২১
`
অবৈধ সম্পদ অর্জন

না’গঞ্জের ৭ খুন মামলার আইনজীবী ও স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা

-

অবৈধ সম্পদ অর্জন ও মিথ্যা তথ্য দেয়ার অভিযোগে নারায়ণগঞ্জের ৭ খুনের মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) এস এম ওয়াজেদ আলী খোকন ও তার স্ত্রী সেলিনা ওয়াজেদ মিনুর বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গত বুধবার দুদকের প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক রেজাউল করিম এই মামলা দায়ের করেন।
মামলার অভিযোগে বলা হয়েছে, নারায়ণগঞ্জের পিপি এস এম ওয়ালেদ আলী খোকনের দাখিল করা সম্পদ বিবরণীতে অসৎ উদ্দেশ্যে ৮৫ লাখ ৩২ হাজার ৩৭৫ টাকার সম্পদের হিসাব না দেখিয়ে গোপন করে মিথ্যা ও ভিত্তিহীন তথ্য দেন। তথ্য গোপন করে তিনি ৯৯ লাখ ৪৯ হাজার ৩৫৫ টাকার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন করেন। যা দুর্নীতি দমন কমিশন আইনে অপরাধ।



আরো সংবাদ


ফিলিস্তিনকে ৩ দিন অবরুদ্ধ করে রাখার ঘোষণা ইসরাইলের করোনা মহামারীর মধ্যেও ভারতের কুম্ভমেলায় লাখো মানুষের ভিড় মঙ্গলবার ব্যাংক খোলা ৩টা পর্যন্ত আবাহনীর নেপাল যাওয়া অনিশ্চিত ২০২১ সালের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-২০ ইসলাম ও নৈতিক শিক্ষা প্রথম অধ্যায় : আকাইদÑবিশ্বাস এইচএসসি পরীক্ষার প্রস্তুতি : বাংলা প্রথম পত্র কবিতা : ঐকতান ২০২১ সালের অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-২০ বাংলা গল্প : পড়ে পাওয়া এসএসসি পরীক্ষা : ইসলাম ও নৈতিক শিক্ষা দ্বিতীয় অধ্যায় : শরিয়তের উৎস করোনার দুঃসময়ে রমজান বয়ে আনুক কল্যাণ ‘ঈশ্বরের মৃত্যু’ ও শূন্যতার অভিশাপ

সকল