২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`
অবৈধ সম্পদ অর্জন

না’গঞ্জের ৭ খুন মামলার আইনজীবী ও স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা

-

অবৈধ সম্পদ অর্জন ও মিথ্যা তথ্য দেয়ার অভিযোগে নারায়ণগঞ্জের ৭ খুনের মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) এস এম ওয়াজেদ আলী খোকন ও তার স্ত্রী সেলিনা ওয়াজেদ মিনুর বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গত বুধবার দুদকের প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক রেজাউল করিম এই মামলা দায়ের করেন।
মামলার অভিযোগে বলা হয়েছে, নারায়ণগঞ্জের পিপি এস এম ওয়ালেদ আলী খোকনের দাখিল করা সম্পদ বিবরণীতে অসৎ উদ্দেশ্যে ৮৫ লাখ ৩২ হাজার ৩৭৫ টাকার সম্পদের হিসাব না দেখিয়ে গোপন করে মিথ্যা ও ভিত্তিহীন তথ্য দেন। তথ্য গোপন করে তিনি ৯৯ লাখ ৪৯ হাজার ৩৫৫ টাকার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন করেন। যা দুর্নীতি দমন কমিশন আইনে অপরাধ।


আরো সংবাদ



premium cement
চলচ্চিত্র শিল্পী সমিতি : মিশা সভাপতি, ডিপজল সম্পাদক ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী

সকল