২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

অবহেলিত জামালপুর এখন উন্নত জেলায় পরিণত হয়েছে : তথ্য প্রতিমন্ত্রী

-

তথ্য প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসান এমপি বলেছেন, মির্জা আজমের বলিষ্ঠ নেতৃত্ব ও নিরন্তর প্রচেষ্টার ফলে এক সময়ের অবহেলিত ও অনুন্নত জনপদ জামালপুর এখন একটি সমৃদ্ধ ও উন্নত জেলায় পরিণত হয়েছে। আর এটি সম্ভব হয়েছে মানুষের প্রতি তার ভালোবাসা, আন্তরিকতা, দেশপ্রেম ও মমত্ববোধের প্রতিফলন।
গতকাল বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে ‘সমৃদ্ধ জামালপুর ও মির্জা আজম’ গ্রন্থের প্রকাশনা উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তথ্য প্রতিমন্ত্রী বলেন, বর্তমান সরকারের সময়ে জামালপুরে দু’টি বাইপাস, শেখ ফজিলাতুন্নেছা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, মেডিক্যাল কলেজ ও হাসপাতাল, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ, শেখ হাসিনা নক্সী পল্লী, হার্ট ফাউন্ডেশন, ডায়াবেটিক হাসপাতালসহ অগণিত উন্নয়ন প্রকল্প বাস্তবায়িত হয়েছে, যার প্রতিটি ক্ষেত্রে রয়েছে মির্জা আজমের হাতের ছোঁয়া।
সাংবাদিক আবু সাঈদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন শেখ ফজিলাতুন্নেছা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ, ঢাকাস্থ জামালপুর জেলা সমিতির মহাসচিব শফিক আহমেদ, ঢাকাস্থ মাদারগঞ্জ সমিতির মহাসচিব অ্যাডভোকেট জুলফিকার আলী বাবুল প্রমুখ।


আরো সংবাদ



premium cement