০৬ মার্চ ২০২১
`

লন্ডন থেকে আসা ২৮ বিমান যাত্রীর করোনা শনাক্ত

-

লন্ডন থেকে সিলেটে আসা ২৮ বিমান যাত্রীর শরীরে করোনা শনাক্ত হয়েছে। সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)-এর অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্যাহ তাহের বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, গত ২১ জানুয়ারি লন্ডন থেকে বিমানের বিজি-২০২ ফ্লাইটযোগে ১৫৭ জন যাত্রী সিলেটে আসেন। সরকারি নির্দেশনা মোতাবেক নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে সেনাবাহিনী ও পুলিশের তত্ত্বাবধানে তাদেরকে বিভিন্ন হোটেলে কোয়ারেন্টিনে পাঠানো হয়। চার দিন কোয়ারেন্টিনে থাকার পর গত ২৪ জানুয়ারি সব যাত্রীর নমুনা সংগ্রহ করে কোভিড-১৯ পরীক্ষা করা হয়। করোনা টেস্টে ২৮ জন যাত্রীর পজিটিভ শনাক্ত হয়। যাত্রীদের মধ্যে ১৫ জন হোটেল নুরজাহানে, ৫ জন ব্রিটানিয়ায়, ৪ জন হলিগেইটে, ৩ জন লা রোজে এবং হলিসাইডে একজন ছিলেন। তাদেরকে খাদিমপাড়া ৩১ শয্যাবিশিষ্ট হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

 



আরো সংবাদ


স্বর্ণের দাম আবারো কমেছে গণতন্ত্র ফিরে এলে গণতন্ত্রের প্রশাসনের প্রশাসকরা গর্বিত হবেন : গয়েশ্বর মনোহরদীতে ট্রাকের ধাক্কায় সিএনজি আরোহী ২ জন নিহত, আহত ৩ আফগানিস্তানে পৃথক বোমা বিস্ফোরণে নিহত ৪ বিক্ষোভের শততম দিনে কৃষকদের দিল্লি প্রবেশের রাস্তায় অবরোধ জিয়াউর রহমানের খেতাব বাতিল বিষয়ে যা বললেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আরো ১০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৫৪০ ‘হেলিকপ্টারের বিপজ্জনক ওড়াউড়ি বন্ধ কর’ সাটুরিয়ায় লেবুক্ষেত থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার সোনারগাঁওয়ে আধিপত্য বিস্তারে সংঘর্ষ : ১৩ দিন পর আরো একজনের মৃত্যু যুবক আটকের পর মায়ের ইন্তেকাল, জানাজার সময় নবজাতকের মৃত্যু

সকল