২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে নিরাপদ হেফাজত কেন্দ্রে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

-

গাজীপুরে মহিলা, শিশু ও কিশোরী হেফাজত কেন্দ্রে গলায় ফাঁসি লাগানো অবস্থায় হেফাজতি এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে মহানগরীর মোগড়খাল এলাকায় অবস্থিত ওই কেন্দ্রের তৃতীয়তলায় ৩০৩ নম্বর রুমের টয়লেট থেকে তার লাশটি উদ্ধার করা হয়। নিহতের নাম নাজমা আক্তার (২০), তিনি ময়মনসিংহের নান্দাইল থানার উত্তর কোনাপাড়া গ্রামের মো: হারেছ আলীর মেয়ে।
গাজীপুর মেট্রোপলিটন বাসন থানার পরিদর্শক (তদন্ত) শেখ মিজানুর রহমান জানান, ঢাকা শাহআলী থানার নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা একটি মামলায় গত ২২ ডিসেম্বর গাজীপুর মহানগরের কোনাবাড়ী থানাধীন সমাজসেবা অধিদফতরের শিশু উন্নয়ন কেন্দ্র (বালিকা) হতে নাজমা আক্তার এ প্রতিষ্ঠানে আসে। তার হেফাজতি সিরিয়াল নং-১২২৯ এবং ওই দিন থেকে এ কেন্দ্রের হেফাজতি ছিল।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল