২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শোক সংবাদ

-

আমিনউদ্দিন মোল্লা
কাপাসিয়া উপজেলার ঘাগটিয়া ইউনিয়ন জামায়াতের সাবেক আমির অবসরপ্রাপ্ত উপজেলা সহকারী শিক্ষা অফিসার (এটিও) আমিনউদ্দিন মোল্লা (৭৬) গত সোমবার সন্ধ্যায় রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। গতকাল খিরাটী জামেয়া রাশিদিয়া আশরাফিয়া মাদরাসা ময়দানে নামাজে জানাজা শেষে নিজ গ্রাম খিরাটীতে তার দাফন সম্পন্ন হয়েছে।
মরহুমের নামাজে জানাজায় জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও গাজীপুর মহানগর জামায়াতের আমির অধ্যক্ষ এস এম সানাউল্লাহ, কাপাসিয়া উপজেলা আমির মাওলানা ফরহাদ মোল্লা, গাজীপুর মেট্রো সদর থানা আমির ছাদেকুজ্জামান খান, মনোহরদী উপজেলা আমির ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারি হারুনুর রশীদ হিরণ মোল্লাসহ কয়েক হাজার মানুষ অংশ নেন।
এ দিকে আমিনউদ্দিন মোল্লার মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন গাজীপুর মহানগর জামায়াতের আমির অধ্যক্ষ এস এম সানাউল্লাহ, নায়েবে আমির অধ্যাপক জামালউদ্দিন, সেক্রেটারি খায়রুল হাসান, গাজীপুর জেলা আমির অধ্যাপক আবু তাসনীম, সেক্রেটারি মাওলানা শেফাউল হক ও কাপাসিয়া উপজেলা আমির মাওলানা ফরহাদ মোল্লা। বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। গাজীপুর সংবাদদাতা।
মো: আনোয়ার হোসেন খান
বাংলাদেশ হকি ফেডারেশনের সাবেক সদস্য মো: আনোয়ার হোসেন খান গত সোমবার ৭৫ বছর বয়সে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী ও দুই ছেলে রেখে যান। গতকাল মঙ্গলবার বাদ জোহর ভূতের গলি জামে মসজিদে নামাজে জানাজা শেষে বনানী কবরস্থানে তার মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়। আনোয়ার হোসেন ১৯৬১ সালে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের হয়ে হকি ক্যারিয়ার শুরু করেন। ১৯৬৩ সাল থেকে সোনালী ব্যাংকের হয়ে নিয়মিত হকি লিগে অংশ নেন এবং দীর্ঘ দিন সোনালী ব্যাংক হকি দলের কর্মকর্তার দায়িত্ব পালন করেন। এ ছাড়াও তিনি তৎকালীন পাকিস্তান হকি টুর্নামেন্টে পূর্ব পাকিস্তান হকি দলের হয়ে অংশ নেন। স্বাধীনতাপরবর্তী ১৯৭৪ ও ১৯৭৫ সালে জাতীয় হকি লিগে কুমিল্লা জেলার পক্ষেও খেলেন। দ্বিতীয় বিভাগের দল উদিতি হকি ক্লাবের চেয়ারম্যানও ছিলেন তিনি।
বাংলাদেশ হকি ফেডারেশন ও বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে মরহুমের রূহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়। বিজ্ঞপ্তি।

আমিনুল ইসলাম প্রধান
গাইবান্ধার গোবিন্দগঞ্জের চকমানিকপুর আমিনিয়া সিনিয়র ফাজিল মাদরাসার সাবেক শিক্ষক আমিনুল ইসলাম প্রধান (৯০) গতকাল মঙ্গলবার ভোরে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। ওইদিন বিকেল ৩টায় তার জানাজার নামাজ খানাবাড়ি হাফিজিয়া মাদরাসা মাঠে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক কবরস্থান ভাগদরিয়া গ্রামে তাকে দাফন করা হয়। তিনি স্ত্রী, ৪ ছেলে ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) সংবাদদাতা


আরো সংবাদ



premium cement