২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

৮ নাবিকের খোঁজে চলছে নৌবাহিনী ও কোস্টগার্ডের যৌথ অভিযান

-

সেন্টমার্টিন থেকে ৬৫ মাইল সাগরে গভীরে ডুবে যাওয়া এফভি যানযাবিলের প্রধান প্রকৌশলীসহ ৮ নাবিকের খোঁজে চলছে নৌবাহিনী ও কোস্টগার্ডের যৌথ উদ্ধার অভিযান। নৌবাহিনী দু’টি উদ্ধার জাহাজ ও একটি হেলিকপ্টার এবং কোস্টগার্ডের দু’টি উদ্ধার জাহাজ যৌথ উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছেন বলে গতকাল সোমবার রাতে জানিয়েছেন কোস্টগার্ড চট্টগ্রাম পূর্বজোনের প্রেস অ্যান্ড মিডিয়ার লে. আবদুর রউফ।
এ দিকে গত রোববার জীবিত উদ্ধার ১৪ জনকে চিকিৎসা শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সেই সাথে উদ্ধার হওয়া চারজনের লাশও স্বজনদের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে। এ সময় নিহত ও নিখোঁজ স্বজনদের আর্তনাদের এলাকার পরিবেশ ভারী হয়ে ওঠে।
খবর পাওয়ার সাথে সাথে নৌবাহিনী ও কোস্টগার্ড যৌথ অভিযানে ১৪ জনকে জীবিত ও চারজনের লাশ উদ্ধার করেন। বর্তমানে নিখোঁজরা হলেনÑ জাহাজের প্রধান প্রকৌশলী নুরুল আমিন (৩০) মো: শোয়েবুল ইসলাম (২৮) মো: রফিক (৪০) মো: পাভেল (৩২) আবুল বাশার (৩৫) মেহের আলী (৩৫) আমির হামজা (২৭) ও মো: ইউনুস (৩৯)।

 


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪ অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে চাপম্যান-আফ্রিদির উন্নতি থানচিতে ট্রাকে দুর্বৃত্তদের গুলি

সকল