২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

অধ্যাপক হাসান আব্দুল কাউয়ুম (রহ:) ফাউন্ডেশন গঠন

-

প্রখ্যাত লেখক ইসলামী চিন্তাবিদ গবেষক দ্বারিয়াপুরের পীর ইসলামিক ফাউন্ডেশনের সাবেক পরিচালক অধ্যাপক হাসান আবদুল কাউয়ুম (রহ:) স্মরণে ছড়াকার আরিফ বিল্লাহ মিঠুকে পরিচালক এবং কবি মনি খন্দকারকে সমন্বয়কারী করে ১০১ সদস্যবিশিষ্ট ফাউন্ডেশন কমিটি গঠিত হয়েছে। কমিটির অন্যান্য সদস্যের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছেনÑ অ্যাভোকেট মিয়া সিরাজুল ইসলাম, কবি কাজী মাজেদ নওয়াজ, তাসলিমা হাসিন মিতা, আলহাজ শামসুল আলম, সাংবাদিক বশির হোসেন মিয়া, সাংবাদিক খন্দকার তাজউদ্দিন উল্লাস, আবু জার কুতুব প্রমুখ।
উল্লেখ্য, গত ৬ অক্টোবর ২০২০ তিনি ঢাকায় ইন্তেকাল করেন। তার প্রায় ছয় সহস্রাধিক প্রবন্ধ-নিবন্ধ, কবিতা প্রভৃতি সাহিত্যকর্ম লেখনি নিয়ে গবেষণা করাই এই সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল