২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

কুমিল্লায় খণ্ডিত পা উদ্ধার নিয়ে চাঞ্চল্য

-

কুমিল্লায় অজ্ঞাতনামা এক ব্যক্তির খণ্ডিত একটি পা উদ্ধার করা হয়েছে। কিন্তু খণ্ডিত পা-টি কার- এ নিয়ে দেখা দিয়েছে নানা রহস্য। রোববার রাতে নগরীর চাঁনপুর হারুন স্কুলসংলগ্ন একটি পরিত্যক্ত ডাস্টবিন থেকে পলিথিন দিয়ে মোড়ানো অবস্থায় পুলিশ ওই পা উদ্ধার করে। এ ঘটনায় ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
কোতোয়ালি মডেল থানার ওসি আনোয়ারুল হক জানান, স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে সেখান থেকে একটি পা ও একটি সেন্ডেল উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত এ খণ্ডিত পা-টি হাঁটু পর্যন্ত কাঁটা অবস্থায় পলিথিন দিয়ে মোড়ানো ছিল। তবে এ পা-টি কার তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। এ ব্যাপারে তদন্ত চলছে।

 


আরো সংবাদ



premium cement
বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি বাংলাদেশ-কাতারের মধ্যে ১০টি সহযোগিতা নথি সই ‘বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি’ মিলান ডার্বি জিতে শিরোপা পুনরুদ্ধার ইন্টারের কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত

সকল