০৬ মার্চ ২০২১
`

কুমিল্লায় খণ্ডিত পা উদ্ধার নিয়ে চাঞ্চল্য

-

কুমিল্লায় অজ্ঞাতনামা এক ব্যক্তির খণ্ডিত একটি পা উদ্ধার করা হয়েছে। কিন্তু খণ্ডিত পা-টি কার- এ নিয়ে দেখা দিয়েছে নানা রহস্য। রোববার রাতে নগরীর চাঁনপুর হারুন স্কুলসংলগ্ন একটি পরিত্যক্ত ডাস্টবিন থেকে পলিথিন দিয়ে মোড়ানো অবস্থায় পুলিশ ওই পা উদ্ধার করে। এ ঘটনায় ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
কোতোয়ালি মডেল থানার ওসি আনোয়ারুল হক জানান, স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে সেখান থেকে একটি পা ও একটি সেন্ডেল উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত এ খণ্ডিত পা-টি হাঁটু পর্যন্ত কাঁটা অবস্থায় পলিথিন দিয়ে মোড়ানো ছিল। তবে এ পা-টি কার তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। এ ব্যাপারে তদন্ত চলছে।

 



আরো সংবাদ


নোয়াখালীতে হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া রোহিঙ্গা নারী ফিরে এলেন আওয়ামী পন্থী আইনজীবীদের সংঘর্ষে আহত এমপি জাকিয়া হাসপাতালে রায়হানপুরে ভোট কেন্দ্র পুনঃস্থাপনের দাবিতে মানববন্ধন ইরাকে শান্তির আহ্বান পোপের ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চান ড. কামাল করোনাভাইরাস : দুই ডোজ টিকার আগে পুরোপুরি নিরাপদ নয় কুমারখালীতে আ’লীগের দু’গ্রুপের দ্বন্দ্বে সভা পণ্ড, পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন নবীনগরে সড়ক দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত গাজীপুরে কেমিক্যাল গুদামে আগুন : নিহত ১, আহত ১২ অন্ধ হাফেজের সাফল্য গাঁথা অধ্যায়, পাগড়ি নিলেন ১০ অন্ধসহ ২০০ হাফেজ-হাফেজা উত্তর সিরিয়ায় তেল শোধনাগারে ক্ষেপণাস্ত্র হামলা : নিহত ১

সকল