০২ মার্চ ২০২১
`

সাবেক শিক্ষক নুরুলের মৃত্যুতে রাজশাহী মহানগর জামায়াতের শোক

-

সাবেক শিক্ষক ও বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরীর প্রবীণ সদস্য (রুকন) নুরুল ইসলাম পালোয়ানের ইন্তেকালে শোক প্রকাশ করেছে জামায়াতে ইসলামী। গতকাল রোববার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রাজশাহী মহানগরী আমির ড. মাওলানা কেরামত আলী এবং সেক্রেটারি ইমাজ উদ্দীন মণ্ডল এই শোক প্রকাশ করেন।
এতে নেতৃদ্বয় বলেন, নুরুল ইসলাম পালোয়ান জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত ইসলামী সমাজ ও শিক্ষা বিস্তারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তিনি ছিলেন ইসলামী আদর্শের বাস্তব ও মূর্ত প্রতীক। তিনি শিক্ষকতা পেশার মাধ্যমে আদর্শ, চরিত্রবান, সৎ খোদাভীরু মানুষ তৈরির চেষ্টা করেছেন। তারা মরহুমের রূহের মাগফিরাত কামনা এবং তাকে জান্নাতে সর্বোচ্চ মর্যাদা দেয়ার জন্য আল্লাহর দরবারে দোয়া কামনা করেন। একই সাথে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
উল্লেখ্য, টিটিসির সাবেক শিক্ষক নুরুল ইসলাম পালোয়ান গত শনিবার বিকেল ২টা ৩৫ মিনিটে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন।



আরো সংবাদ


যুবদল থেকে যুবলীগে : বেতাগীর ওই নেতার মনোনয়ন বাণিজ্য জমজমাট মুক্তি পেলো অপহৃত ২৭৯ শিক্ষার্থী খালেদা জিয়ার পক্ষে অভিযোগ থেকে অব্যাহতি আবেদনের শুনানি শুরু অর্থবহ স্বাধীনতার জন্য নৈতিক মূল্যবোধের ভিত্তিতে দেশ গড়তে হবে : ডা. শফিকুর হাজেরা বেগমের ইন্তেকালে জামায়াত আমীরের শোক সুইস ব্যাংকের প্রতি বিত্তশালীদের যে কারণে এতো আগ্রহ সৌদি যুবরাজের অনুগত বিশেষ বাহিনী বিলুপ্তিতে যুক্তরাষ্ট্রের আহ্বান রিমান্ডে নিয়ে ছাত্রদল নেতাদের পৈশাচিক নির্যাতন চালানো হচ্ছে : রিজভী আইএইএ’তে ইরানবিরোধী প্রস্তাব পাস হবে কূটনীতির জন্য হুমকি : আরাকচি বোয়িং স্টারলাইনার পরীক্ষা মিশন স্থগিত ইরানের দিকে কেউ চোখ তুলে তাকানোর সাহস করে না : প্রতিরক্ষামন্ত্রী

সকল