০২ মার্চ ২০২১
`

প্রতিরক্ষা খাতের পেনশন সহজীকরণে নতুন কার্যালয় উদ্বোধন

-

প্রতিরক্ষা খাতের পেনশনারদের মাসিক পেনশন ঊষবপঃৎড়হরপ ঋঁহফ ঞৎধহংভবৎ (ঊঋঞ) এর মাধ্যমে প্রদান এবং ফান্ড ব্যবস্থাপনায় জন্য চিফ কন্ট্রোলার অব ডিফেন্স ফাইন্যান্স (পেনশন ও ফান্ড) কার্যালয় গতকাল ঢাকা সেনানিবাসস্থ পুরাতন সদর দফতর লগ এরিয়া ভবনে উদ্বোধন অনুষ্ঠিত হয়।
কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স মো: নূরুল ইসলাম ওই কার্যালয় উদ্বোধন করেন। তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়ার অংশ হিসেবে মুজিবশতবর্ষ উপলক্ষে প্রতিরক্ষা খাতের পেনশনাদের জন্য এটি একটি উপহার। নতুন চালু হওয়া এ অফিসের মাধ্যমে তারা খুব সহজেই সেবা পাবেন। তিনি সম্পূর্ণ প্রযুক্তিনির্ভর এ অফিসের সফলতা কামনা করেন।
অনুষ্ঠানে সামরিক বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাসহ প্রতিরক্ষা অর্থ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। আইএসপিআর।



আরো সংবাদ


অর্থবহ স্বাধীনতার জন্য নৈতিক মূল্যবোধের ভিত্তিতে দেশ গড়তে হবে : ডা. শফিকুর হাজেরা বেগমের ইন্তেকালে জামায়াত আমীরের শোক সুইস ব্যাংকের প্রতি বিত্তশালীদের যে কারণে এতো আগ্রহ সৌদি যুবরাজের অনুগত বিশেষ বাহিনী বিলুপ্তিতে যুক্তরাষ্ট্রের আহ্বান রিমান্ডে নিয়ে ছাত্রদল নেতাদের পৈশাচিক নির্যাতন চালানো হচ্ছে : রিজভী আইএইএ’তে ইরানবিরোধী প্রস্তাব পাস হবে কূটনীতির জন্য হুমকি : আরাকচি বোয়িং স্টারলাইনার পরীক্ষা মিশন স্থগিত ইরানের দিকে কেউ চোখ তুলে তাকানোর সাহস করে না : প্রতিরক্ষামন্ত্রী বোরেল এখনো ইরান ও আমেরিকাকে নিয়ে বসতে চান: মুখপাত্র দিহানের বিরুদ্ধে প্রতিবেদন জমার সময় পেছাল চট্টগ্রামে জাহাজডুবি, নিখোঁজ ২

সকল