১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

এবার একুশে ফেব্রুয়ারি সীমিত আকারে পালন

-

এবার শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস সীমিত আকারে পালন করা হবে। করোনার কারণে স্বাস্থ্যবিধি মেনে শহীদ মিনারে তা পালনের এমন সিদ্ধান্ত নিয়েছে ঢাকা বিশ^বিদ্যালয় কর্তৃপক্ষ। গতকাল বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে ভিসি মো: আখতারুজ্জামানের সভাপতিত্বে ২০২১ সালের অমর একুশে উদযাপনের প্রস্তুতি সভায় এ সিদ্ধান্ত হয়।
বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর জানিয়েছে, বাধ্যতামূলক মাস্ক পরিধান, সামাজিক দূরত্ব ও যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করে তা পালন করা হবে। তবে এতে প্রতিটি সংগঠন বা প্রতিষ্ঠানের পক্ষ থেকে সর্বোচ্চ পাঁচজন এবং ব্যক্তি পর্যায়ে একসাথে সর্বোচ্চ দুইজন করে একসাথে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করতে পারবেন।

 


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল