১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

শোক সংবাদ

-

আবদুল মালেক
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শীলকুপ নিবাসী মরহুম আবদুল মোতালেবের ছেলে প্রবাসী আবদুল মালেক মানিক (৩০) ২৪ জানুয়ারি বাংলাদেশ সময় রাত সাড়ে ৩টায় আফ্রিকার মোজাম্বিকের মানিকা প্রভিন্সিয়ার সিমুতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘদিন ধরে পেটের পীড়ায় ভুগছিলেন। তিনি স্ত্রী দুই শিশুপুত্র রেখে যান। মরহুম আবদুল মালেক মোজাম্বিকে সাত বছর ধরে ব্যবসায় করেছেন। গতকাল বাংলাদেশ সময় পৌনে ৫টায় নামাজে জানাজা শেষে মোজাম্বিকের সিমুতে মরহুমের লাশ দাফন করা হয়। পটিয়া-চন্দনাইশ (চট্টগ্রাম) সংবাদদাতা।

জাহেদুর রহমান জাহেদ
বগুড়া জেলা বার সমিতি ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম বগুড়া ইউনিটের সিনিয়র সদস্য অ্যাডভোকেট জাহেদুর রহমান জাহেদ (৫৮) গতকাল রোববার সকাল ৭টায় বগুড়া শহরের নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তাকে বিকেলে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে জেলা বার সমিতির সভাপতি অ্যাডভোকেট শফিকুল ইসলাম টুকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম (১), জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম বগুড়া ইউনিটের সভাপতি অ্যাডভোকেট আলী আসগার ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোজাম্মেল হক গভীর শোক প্রকাশ করেছেন। বগুড়া অফিস।


আরো সংবাদ



premium cement
চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’

সকল