২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আন্তর্জাতিক কিরাত সংস্থা বাংলাদেশের শীতবস্ত্র বিতরণ

-

মোমেনশাহী জেলা সদর, তারাকান্দা ও ফুলপুর উপজেলায় গত বৃহস্পতিবার আন্তর্জাতিক কিরাত সংস্থা বাংলাদেশের ব্যবস্থাপনায় অসহায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বাংলাদেশের বৃহত্তম জেলা মোমেনশাহীতে শীত দিন দিন বেড়েই চলছে। কনকনে শীতের আবহে জনমানুষের দুর্ভোগও বাড়ছে। প্রচণ্ড শীত ও কুয়াশায় এ অঞ্চলের মানুষের দৈনন্দিন চলাফেরা অত্যন্ত কষ্টেই কাটছে। সন্ধ্যা নামতে না নামতেই কুয়াশায় ঢেকে যায় চারদিক। শীত ও কুয়াশার তীব্রতায় সন্ধ্যার মধ্যে সবাইকে ঘরে বন্দী হতে হয়।
শীতার্ত কিছু মানুষের এমন দুর্দশা লাঘব করতে গত বৃহস্পতিবার মোমেনশাহী জেলা সদর, তারাকান্দা ও ফুলপুর উপজেলায় আন্তর্জাতিক কিরাত সংস্থা বাংলাদেশের ব্যবস্থাপনায় অসহায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।
এতে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক কিরাত সংস্থা বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও মহাসচিব বিশ্বনন্দিত কারি শায়েখ সাদ সাইফুল্লাহ মাদানী, কেন্দ্রীয় ত্রাণবিষয়ক সম্পাদক এম এরশাদ উল্লাহ আকমাল, সহযোগী সংগঠন ইকো ছাত্র পরিষদের সাংগঠনিক সম্পাদক কারি তানভীর আহমদ, অর্থ সম্পাদক উসামা হাফিজ্জী, প্রচার ও প্রকাশনা সম্পাদক বোরহান উদ্দিন ইয়াসিন প্রমুখ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান

সকল