০৬ মার্চ ২০২১
`

মুন্সীগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি কুতুব উদ্দিনের ইন্তেকাল

-

মুন্সীগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি বীরমুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন চোকদার (৭৩) গত বুধবার গভীর রাতে ঢাকা পপুলার হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। তার মৃত্যুতে জেলার সর্বস্তরের মানুষের মধ্যে শোকের ছায়া নেমে আসছে। ছয় ভাইয়ের মধ্যে তিনিই ছিলেন ছোট।
কুতুব উদ্দিন চোকদার দীর্ঘ দিন ধরে উচ্চরক্তচাপসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। স্বাস্থ্যের অবনতি হলে তাকে ঢাকা পপুলার হাসপাতালে ভর্তি করা হয়। ১০ দিন আগে তার স্ত্রীও ইন্তেকাল করেছেন। তিনি তিন কন্যা এবং এক পুত্র সন্তান রেখে যান।
রাষ্ট্রীয়ভাবে তার প্রতি শেষ শ্রদ্বা জানানোর পর আব্দুল্লাপুর কাছেমিয়া উলুম মাদরাসা প্রাঙ্গণে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মাদরাসার কবরস্থানে তাকে দাফন করা হয়।
কুতুব উদ্দিন চোকদারের মৃত্যুতে মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযুদ্ধে ঢাকা জেলা কমান্ডার আলহাজ মো: মহিউদ্দিন, সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আলহাজ শেখ মো: লুৎফর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক ও দৈনিক মুন্সীগঞ্জ খবর পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট সোহানা তাহমিনা, সাংগঠনিক সম্পাদক ও চেতনায় একাত্তর সম্পাদক বীরমুক্তিযোদ্ধা কামাল উদ্দিন আহাম্মেদ, বীরমুক্তিযোদ্ধা আলী আকবর, বীরমুক্তিযোদ্ধা এ টি এম দেলোয়ার হোসেন, বীরমুক্তিযোদ্ধা খোন্দকার দেলোয়ার হোসেন মিলন এবং চেতনায় একাত্তর, ভাস্কর সাহিত্য সংস্কৃতিগোষ্ঠী মিরকাদিম পৌর নাগরিক কমিটিসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও বিশিষ্টজন শোক প্রকাশ করেন।

 



আরো সংবাদ


ইম্প্যাক্ট জীবন তরী হাসপাতাল এখন ঝালকাঠিতে নোয়াখালীতে কৃষকের রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি হত্যাকাণ্ড ইনিংস ব্যবধানে হার ইংল্যান্ডের, সিরিজ ভারতের মিরসরাইয়ে বঙ্গবন্ধু ঢাকা ম্যারাথন অনুষ্ঠিত স্বাধীনতার ৫০ বর্ষপূর্তি উপলক্ষে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের সুন্নাতে খাৎনা ক্যাম্প অনুষ্ঠিত আমরা মহান মুক্তিযুদ্ধের লক্ষ্যসমূহ হারাতে বসেছি : গোলাম পরওয়ার স্বর্ণের দাম আবারো কমেছে গণতন্ত্র ফিরে এলে গণতন্ত্রের প্রশাসনের প্রশাসকরা গর্বিত হবেন : গয়েশ্বর মনোহরদীতে ট্রাকের ধাক্কায় সিএনজি আরোহী ২ জন নিহত, আহত ৩ আফগানিস্তানে পৃথক বোমা বিস্ফোরণে নিহত ৪ বিক্ষোভের শততম দিনে কৃষকদের দিল্লি প্রবেশের রাস্তায় অবরোধ

সকল