২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মুন্সীগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি কুতুব উদ্দিনের ইন্তেকাল

-

মুন্সীগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি বীরমুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন চোকদার (৭৩) গত বুধবার গভীর রাতে ঢাকা পপুলার হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। তার মৃত্যুতে জেলার সর্বস্তরের মানুষের মধ্যে শোকের ছায়া নেমে আসছে। ছয় ভাইয়ের মধ্যে তিনিই ছিলেন ছোট।
কুতুব উদ্দিন চোকদার দীর্ঘ দিন ধরে উচ্চরক্তচাপসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। স্বাস্থ্যের অবনতি হলে তাকে ঢাকা পপুলার হাসপাতালে ভর্তি করা হয়। ১০ দিন আগে তার স্ত্রীও ইন্তেকাল করেছেন। তিনি তিন কন্যা এবং এক পুত্র সন্তান রেখে যান।
রাষ্ট্রীয়ভাবে তার প্রতি শেষ শ্রদ্বা জানানোর পর আব্দুল্লাপুর কাছেমিয়া উলুম মাদরাসা প্রাঙ্গণে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মাদরাসার কবরস্থানে তাকে দাফন করা হয়।
কুতুব উদ্দিন চোকদারের মৃত্যুতে মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযুদ্ধে ঢাকা জেলা কমান্ডার আলহাজ মো: মহিউদ্দিন, সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আলহাজ শেখ মো: লুৎফর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক ও দৈনিক মুন্সীগঞ্জ খবর পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট সোহানা তাহমিনা, সাংগঠনিক সম্পাদক ও চেতনায় একাত্তর সম্পাদক বীরমুক্তিযোদ্ধা কামাল উদ্দিন আহাম্মেদ, বীরমুক্তিযোদ্ধা আলী আকবর, বীরমুক্তিযোদ্ধা এ টি এম দেলোয়ার হোসেন, বীরমুক্তিযোদ্ধা খোন্দকার দেলোয়ার হোসেন মিলন এবং চেতনায় একাত্তর, ভাস্কর সাহিত্য সংস্কৃতিগোষ্ঠী মিরকাদিম পৌর নাগরিক কমিটিসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও বিশিষ্টজন শোক প্রকাশ করেন।

 


আরো সংবাদ



premium cement