২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ভাষাসৈনিক আবদুল মজিদ রাজা মিঞার ইন্তেকাল

-

পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা বিএনপির প্রতিষ্ঠাকালীন আহ্বায়ক ও বেতমোর রাজপাড়া ইউনিয়নের একাধিকবার নির্বাচিত সাবেক চেয়ারম্যান ভাষা সৈনিক আবদুল মজিদ রাজা মিঞা (৯৩) বৃহস্পতিবার পৌরশহরের নিজ বাসভবনে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি ছয় ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।
গতকাল আছর নামাজ বাদ শহীদ মোস্তফা খেলার মাঠে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। আজ শুক্রবার বেতমোর আদর্শ মাধ্যমিক বিদ্যালয় মাঠে ২য় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হবে।
আবদুল মজিদ রাজা মিঞার মৃত্যুতে স্থানীয় সাংসদ ডা: রুস্তুম আলী ফরাজী, উপজেলা আ’লীগের সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌস, উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহমেদ, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক রুহুল আমীন দুলাল, প্রেস ক্লাবের সভাপতি জাহিদ উদ্দিন পলাশসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ শোক প্রকাশ করেছেন।

 


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২

সকল