১০ এপ্রিল ২০২১
`
গাজীপুরে বয়স্কদের সবকদান

কুরআন শিক্ষা প্রত্যেক মুসলমানের কর্তব্য

-

গাজীপুরে দোয়া মাহফিলে বক্তারা বলেছেন, শিক্ষার কোনো শেষ নেই, সারা জীবনই শিক্ষা গ্রহণ করা যায়, শিক্ষা গ্রহণের নির্ধারিত কোনো বয়স নেই। দোলনা থেকে মৃত্যুর আগ পর্যন্ত শিক্ষা গ্রহণ করা যায়। তবে পবিত্র কুরআন তিলাওয়াত যেহেতু ইবাদতের সাথে সংশ্লিষ্ট সেহেতু নামাজ ফরজ হওয়ার বয়স থেকেই সহিহ কুরআন তিলাওয়াত শিক্ষা করা প্রত্যেক মুসলমানের অবশ্যই কর্তব্য।
বৃহস্পতিবার বিকেলে গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তা প্রশান্ত কমপ্লেক্স, ছামিয়া টাওয়ার, হাজী রফিক সুপার মার্কেট ও সুফিয়া ম্যানশনের ব্যবসায়ীদের আয়োজনে বয়স্ক ছাত্রদের কুরআন সবকদান ও দোয়া মাহফিলে বক্তারা এসব কথা বলেন। প্রশান্ত কমপ্লেক্সের স্বত্বাধিকারী আলহাজ মো: শহিদুল ইসলামের সভাপতিত্বে ও প্রশান্ত কমপ্লেক্স ব্যবসায়ী কমিটির সভাপতি মো: আবুল হোসেনের সঞ্চালনায় দোয়া মাহফিলে বক্তব্য দেন ভারতের দেওনার পীর অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরী, মারকাজুত তারবিয়্যাহ বাংলাদেশের মহাপরিচালক আল্লামা খালিদ সাইফুল্লাহ আইয়্যুবী, বোর্ড বাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব সুন্নতি কাফেলার আমির মাওলানা কারি আবদুর রহিম আল মাদানী প্রমুখ।
মাওলানা কারি আবদুর রহিম আল মাদানী বলেন, হাল জামানায় ব্যবসায়ীদের বড় চ্যালেঞ্জ হলো সততার সাথে ব্যবসা পরিচালনা করা। বিশ্বনবীর সা: বলেছেন, হালাল পথে উপার্জনকারী ও আল্লাহর পথে শহীদগণ আমার পাশেই জান্নাতে অবস্থান করবেন।

 



আরো সংবাদ


লক খোলা লকডাউন, রোববার নতুন নির্দেশনা (১৫৪৬৩)র‌্যাবের ৪ সদস্যকে গ্রেফতার করলো পুলিশ (১৪৫৪৯)১৪ এপ্রিল থেকে জরুরি সেবার প্রতিষ্ঠান ছাড়া সব বন্ধ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী (১২০৮১)ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করুন : বাবুনগরী (৮৫১১)১৪ এপ্রিল থেকে সর্বাত্মক লকডাউনের চিন্তা সরকারের : কাদের (৮৩৮২)এবার টার্গেট জ্ঞানবাপী মসজিদ! (৭১৪৪)আপনি যে পতনের দ্বারপ্রান্তে তা বুঝবেন কিভাবে? (৫৪২১)মিয়ানমারে নিরাপত্তা বাহিনীর বিরুদ্ধে বন্দুক নিয়ে লড়ছেন বিক্ষোভকারীরা (৪৫৯৮)হিমছড়িতে ভেসে এলো বিশাল তিমি (৪৪৫৭)বিজেপির নির্বাচনী গানে বাংলাদেশে ইসলামপন্থীদের সাথে পুলিশের সংঘর্ষের ছবি (৪২৪৬)