০৪ মার্চ ২০২১
`
গাজীপুরে বয়স্কদের সবকদান

কুরআন শিক্ষা প্রত্যেক মুসলমানের কর্তব্য

-

গাজীপুরে দোয়া মাহফিলে বক্তারা বলেছেন, শিক্ষার কোনো শেষ নেই, সারা জীবনই শিক্ষা গ্রহণ করা যায়, শিক্ষা গ্রহণের নির্ধারিত কোনো বয়স নেই। দোলনা থেকে মৃত্যুর আগ পর্যন্ত শিক্ষা গ্রহণ করা যায়। তবে পবিত্র কুরআন তিলাওয়াত যেহেতু ইবাদতের সাথে সংশ্লিষ্ট সেহেতু নামাজ ফরজ হওয়ার বয়স থেকেই সহিহ কুরআন তিলাওয়াত শিক্ষা করা প্রত্যেক মুসলমানের অবশ্যই কর্তব্য।
বৃহস্পতিবার বিকেলে গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তা প্রশান্ত কমপ্লেক্স, ছামিয়া টাওয়ার, হাজী রফিক সুপার মার্কেট ও সুফিয়া ম্যানশনের ব্যবসায়ীদের আয়োজনে বয়স্ক ছাত্রদের কুরআন সবকদান ও দোয়া মাহফিলে বক্তারা এসব কথা বলেন। প্রশান্ত কমপ্লেক্সের স্বত্বাধিকারী আলহাজ মো: শহিদুল ইসলামের সভাপতিত্বে ও প্রশান্ত কমপ্লেক্স ব্যবসায়ী কমিটির সভাপতি মো: আবুল হোসেনের সঞ্চালনায় দোয়া মাহফিলে বক্তব্য দেন ভারতের দেওনার পীর অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরী, মারকাজুত তারবিয়্যাহ বাংলাদেশের মহাপরিচালক আল্লামা খালিদ সাইফুল্লাহ আইয়্যুবী, বোর্ড বাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব সুন্নতি কাফেলার আমির মাওলানা কারি আবদুর রহিম আল মাদানী প্রমুখ।
মাওলানা কারি আবদুর রহিম আল মাদানী বলেন, হাল জামানায় ব্যবসায়ীদের বড় চ্যালেঞ্জ হলো সততার সাথে ব্যবসা পরিচালনা করা। বিশ্বনবীর সা: বলেছেন, হালাল পথে উপার্জনকারী ও আল্লাহর পথে শহীদগণ আমার পাশেই জান্নাতে অবস্থান করবেন।

 



আরো সংবাদ