২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পাবনার তাফসির মাহফিল বন্ধ করে দিয়েছে প্রশাসন

-

পাবনার ঐতিহ্যবাহী দারুল আমান ট্রাস্টের ২৯তম তাফসিরুল কুরআন মাহফিল বন্ধ করে দিয়েছে প্রশাসন। গতকাল বুধবার দুই দিনব্যাপী তাফসির মাহফিল শুরুর আগ মুহূর্তে প্রশাসনের পক্ষ থেকে সেটি বন্ধ করে দেয়া হয়েছে। দারুল আমান ট্রাস্টের সেক্রেটারি নেসার আহমেদ নান্নু মাহফিল বন্ধ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। মাহফিলের প্রথম দিন বুধবার প্রধান বক্তা ছিলেন আল্লামা সাদিকুর রহমান আজহারী, দ্বিতীয় দিন সকালে মহিলা মাহফিল ও বিকেলে পুরুষ মাহফিলের প্রধান বক্তা ছিলেন মাওলানা নুরুল আমিন।
ট্রাস্ট কর্তৃপক্ষ জানান, দীর্ঘ ২৮ বছর টানা এই ময়দানে মাহফিল হয়ে আসছে। মাওলানা দেলাওয়ার হুসাইন সাঈদী গ্রেফতারের আগে প্রতি বছর এই মাহফিলের প্রধান বক্তা থাকতেন। হাজার হাজার নারী পুরুষ এই মাহফিলে অংশগ্রহণ করে থাকেন। তারা দীর্ঘ ২৮ বছর প্রশাসনের সহযোগিতায় মাহফিল পরিচালনা করে আসছিলেন। কিন্তু এবার মাহফিল শুরু হওয়ার আগে এসে প্রশাসন বন্ধ করে দেয়া হয়। এ দিকে হঠাৎ মাহফিল বন্ধ করে দেয়ায় হাজার হাজার মানুষ এসে ফিরে যান এবং ক্ষোভ প্রকাশ করেন।


আরো সংবাদ



premium cement
দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায়

সকল