১১ এপ্রিল ২০২১
`

পাবনার তাফসির মাহফিল বন্ধ করে দিয়েছে প্রশাসন

-

পাবনার ঐতিহ্যবাহী দারুল আমান ট্রাস্টের ২৯তম তাফসিরুল কুরআন মাহফিল বন্ধ করে দিয়েছে প্রশাসন। গতকাল বুধবার দুই দিনব্যাপী তাফসির মাহফিল শুরুর আগ মুহূর্তে প্রশাসনের পক্ষ থেকে সেটি বন্ধ করে দেয়া হয়েছে। দারুল আমান ট্রাস্টের সেক্রেটারি নেসার আহমেদ নান্নু মাহফিল বন্ধ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। মাহফিলের প্রথম দিন বুধবার প্রধান বক্তা ছিলেন আল্লামা সাদিকুর রহমান আজহারী, দ্বিতীয় দিন সকালে মহিলা মাহফিল ও বিকেলে পুরুষ মাহফিলের প্রধান বক্তা ছিলেন মাওলানা নুরুল আমিন।
ট্রাস্ট কর্তৃপক্ষ জানান, দীর্ঘ ২৮ বছর টানা এই ময়দানে মাহফিল হয়ে আসছে। মাওলানা দেলাওয়ার হুসাইন সাঈদী গ্রেফতারের আগে প্রতি বছর এই মাহফিলের প্রধান বক্তা থাকতেন। হাজার হাজার নারী পুরুষ এই মাহফিলে অংশগ্রহণ করে থাকেন। তারা দীর্ঘ ২৮ বছর প্রশাসনের সহযোগিতায় মাহফিল পরিচালনা করে আসছিলেন। কিন্তু এবার মাহফিল শুরু হওয়ার আগে এসে প্রশাসন বন্ধ করে দেয়া হয়। এ দিকে হঠাৎ মাহফিল বন্ধ করে দেয়ায় হাজার হাজার মানুষ এসে ফিরে যান এবং ক্ষোভ প্রকাশ করেন।



আরো সংবাদ


লক খোলা লকডাউন, রোববার নতুন নির্দেশনা (১৫৪৬৩)র‌্যাবের ৪ সদস্যকে গ্রেফতার করলো পুলিশ (১৪৫৪৯)১৪ এপ্রিল থেকে জরুরি সেবার প্রতিষ্ঠান ছাড়া সব বন্ধ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী (১২০৮১)ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করুন : বাবুনগরী (৮৫১১)১৪ এপ্রিল থেকে সর্বাত্মক লকডাউনের চিন্তা সরকারের : কাদের (৮৩৮২)এবার টার্গেট জ্ঞানবাপী মসজিদ! (৭১৪৫)আপনি যে পতনের দ্বারপ্রান্তে তা বুঝবেন কিভাবে? (৫৪২১)মিয়ানমারে নিরাপত্তা বাহিনীর বিরুদ্ধে বন্দুক নিয়ে লড়ছেন বিক্ষোভকারীরা (৪৫৯৮)হিমছড়িতে ভেসে এলো বিশাল তিমি (৪৪৫৭)বিজেপির নির্বাচনী গানে বাংলাদেশে ইসলামপন্থীদের সাথে পুলিশের সংঘর্ষের ছবি (৪২৭৬)