২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

পাবনার তাফসির মাহফিল বন্ধ করে দিয়েছে প্রশাসন

-

পাবনার ঐতিহ্যবাহী দারুল আমান ট্রাস্টের ২৯তম তাফসিরুল কুরআন মাহফিল বন্ধ করে দিয়েছে প্রশাসন। গতকাল বুধবার দুই দিনব্যাপী তাফসির মাহফিল শুরুর আগ মুহূর্তে প্রশাসনের পক্ষ থেকে সেটি বন্ধ করে দেয়া হয়েছে। দারুল আমান ট্রাস্টের সেক্রেটারি নেসার আহমেদ নান্নু মাহফিল বন্ধ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। মাহফিলের প্রথম দিন বুধবার প্রধান বক্তা ছিলেন আল্লামা সাদিকুর রহমান আজহারী, দ্বিতীয় দিন সকালে মহিলা মাহফিল ও বিকেলে পুরুষ মাহফিলের প্রধান বক্তা ছিলেন মাওলানা নুরুল আমিন।
ট্রাস্ট কর্তৃপক্ষ জানান, দীর্ঘ ২৮ বছর টানা এই ময়দানে মাহফিল হয়ে আসছে। মাওলানা দেলাওয়ার হুসাইন সাঈদী গ্রেফতারের আগে প্রতি বছর এই মাহফিলের প্রধান বক্তা থাকতেন। হাজার হাজার নারী পুরুষ এই মাহফিলে অংশগ্রহণ করে থাকেন। তারা দীর্ঘ ২৮ বছর প্রশাসনের সহযোগিতায় মাহফিল পরিচালনা করে আসছিলেন। কিন্তু এবার মাহফিল শুরু হওয়ার আগে এসে প্রশাসন বন্ধ করে দেয়া হয়। এ দিকে হঠাৎ মাহফিল বন্ধ করে দেয়ায় হাজার হাজার মানুষ এসে ফিরে যান এবং ক্ষোভ প্রকাশ করেন।


আরো সংবাদ



premium cement
শিশুদের বিকাশে অটিজম অভিভাবকদের সচেতনতা ফরিদপুরে মন্দিরে আগুন : দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী

সকল