২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মাওলানা জয়নাল আবেদিনের দাফন সম্পন্ন

-

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের ইমাম হাফেজ মাওলানা জয়নাল আবেদিনের নামাজে জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। গতকাল বুধবার বেলা ১১টায় নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে সনমান্দি এলাকায় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে মরহুমের নামাজে জানাজায় বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার অংশগ্রহণ করেন। নামাজে জানাজা শেষে শামসুদ্দিন দিদার মরহুমের পরিবারের খোঁজখবর নেন। জানাজায় বিএনপি নেতা সেলিম হোসেন দিপুসহ স্থানীয় অনেক গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
শামসুদ্দিন দিদার বলেন, মাওলানা জয়নাল আবেদিন ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের নিবেদিত প্রাণ। দীর্ঘ সময় ধরে গুলশান চেয়ারপারসন অফিসে তিনি সময় মতো নামাজ ও রোজার সময়ে তারাবি পড়াতেন। এর আগে বনানী চেয়ারপারসন অফিসেও তিনি নামাজ পড়াতেন। অবসর সময়ে অফিসের কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে কুরআন মাজিদ পড়াতেন। তিনি আরো বলেন, আমরা সবাই তার মৃত্যুতে শোকাভিভূত।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল