২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নোয়াখালীতে এবার বিবস্ত্র করে পুরুষ নির্যাতন : গ্রেফতার ৫

-

নোয়াখালীর হাতিয়ায় এবার গ্রাম্য ডাক্তারকে বিবস্ত্র করে নির্যাতন করেছে কতিপয় যুবক।পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত পুলিশ ৫ জনকে গ্রেফতার করেছে। সোমবার দুপুরে পুলিশ আটককৃতদের বিচারিক আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে। রোববার রাতে উপজেলার ২ নং চানন্দি ইউনিয়নে আদর্শ গ্রামে এ ঘটনা ঘটে।
জানা যায়, ওই গ্রাম্য ডাক্তার নুর উদ্দিন রোববার সন্ধ্যায় এক নারীকে নিয়ে পাশ্ববর্তী একটি পরিত্যক্ত ভবনে ঢুকেন। এ সময় কতিপয় যুবক বাহির থেকে ভবনটিতে তালা লাগিয়ে দেয়। একপর্যায়ে সে ভবনের পেছন দিক দিয়ে ভেন্টিলেটর ভেঙে বের হলে যুবকরা তাকে আটক করে। অনৈতিক কাজের অভিযোগ এনে বিবস্ত্র করে গাছের সাথে বেঁধে নির্যাতন করে এবং নারীকেও নির্যাতন করে।পরবর্তীতে মোবাইলে ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়। পরে নির্যাতনের শিকার গ্রাম্য ডাক্তার নুর উদ্দিন বাদি হয়ে হাতিয়া থানায় ১১ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। পুলিশ রাতেই অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেফতার করে।
আটককৃতরা হচ্ছে, উপজেলার মোল্লাগ্রামের আবদুল হোসেন মেকারের ছেলে, জিয়া বাহিনীর প্রধান জিহাদ (৩০), আদর্শগ্রামের মৃত খবির উদ্দিনের ছেলে ফারুক হোসেন (৩০), মিয়াজী গ্রামের আবু তাহেরের ছেলে আলমগীর হোসেন(৪০), একই গ্রামের আবদুল করিমের ছেলে আবু তাহের (২৭) ও একই এলাকার আবুল কালামের ছেলে নবীর উদ্দিন(২৭)।
জেলা পুলিশ সুপার বিষয়টি নিয়ে এক সংবাদ সম্মেলন করেছে। পুলিশ সুপার জানান, এলাকার কিছু বখাটে যুবক অনৈতিক কাজের অপবাদ দিয়ে গ্রাম্য ডাক্তার ও এক গৃহবধূকে মারধর করে গাছের সঙ্গে বেঁধে রাখে। পুরুষকে নির্যাতনের ঘটনাটি তারা মোবাইলে ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেয়। পরে ঘটনায় নির্যাতনের শিকার গ্রাম্য ডাক্তার বাদি ১১ জনকে আসামি করে হাতিয়া থানায় একটি মামলা করলে রাতেই অভিযান চালিয়ে পাঁচ আসামিকে গ্রেফতার করে পুলিশ।


আরো সংবাদ



premium cement