২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রাজধানীতে নকল বৈদ্যুতিক তারের কারখানায় র্যাবের অভিযান

-

রাজধানীর কদমতলীতে নকল বৈদ্যুতিক তারের কারখানায় অভিযান চালিয়েছে র্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ সময় পাঁচজনকে বিভিন্ন মেয়াদে সাজা ও চারটি কারখানায় ২৪ লাখ টাকা জরিমানা করা হয়েছে। রোববার রাতে র্যাব-১০ এ অভিযান চালায়। এ সময় র্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: সারোয়ার আলমের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। র্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবীর সোয়েব জানান, রোববার সকাল সাড়ে ১০টা থেকে শুরু করে রাত সাড়ে ৯টা পর্যন্ত রাজধানীর কদমতলী এলাকায় মোবাইল কোর্ট কার্যক্রম চলে।
১৮ জুয়াড়ি গ্রেফতার : রাজধানীর যাত্রাবাড়ী ও ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে র্যাব ১৮ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে। গতকাল সোমবার র্যাব-১০ এর অভিযানিক দল পৃথক এ অভিযান চালায়।
এর মধ্যে যাত্রাবাড়ী এলাকা থেকে ১০ জুয়াড়িকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের নাম- শামীম (৪০), জাকারিয়া (৪০), আকমুল হোসেন (৪২), আইয়ুব আলী (৬০), আবুল হাসেম (৪০), গিয়াস উদ্দিন (৪০), মাহাবুব আলম (৩৮), সোহাগ (৩০), আনোয়ার হোসেন (৪২) ও নাসির আকন (৩৯)। এ সময় তাদের কাছ থেকে ১০টি মোবাইল ফোন, চার প্যাকেট জুয়া খেলার কার্ড (তাস) ও নগদ ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়।
এ ছাড়া র্যাব-১০ এর অপর একটি দল দক্ষিণ কেরাণীগঞ্জের চুনকুটিয়া কালিবাড়ি এলাকায় অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ৮ জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের নামÑ শেখ সাজু (৩৫), আতিকুর রহমান (৩৫), জাহাঙ্গীর হোসেন (২৭), আশিক খান (২৬), খোকন বর্মণ (৩৬), রাজু সাহা (২৬), সাত্তার সরদার (৪০) ও চন্দ্রবান মণ্ডল (৩২)। এ সময় তাদের কাছ থেকে সাতটি মোবাইল ফোন, পাঁচ প্যাকেট জুয়া খেলার কার্ড (তাস) ও নগদ চার হাজার ৫৪৬ টাকা উদ্ধার করা হয়।


আরো সংবাদ



premium cement