২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চসিকের সাবেক কাউন্সিলর তারেক সোলেমানের ইন্তেকাল

তথ্যমন্ত্রীর শোক
-

ক্যান্সারে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন চট্টগ্রাম সিটি কপোরেশনের ৩১ নম্বর আলকরণ ওয়ার্ডের সাবেক কাউন্সিলর তারেক সোলেমান সেলিম। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। গতকাল সোমবার ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি স্ত্রী, এক ছেলে, দুই মেয়ে, ভাইবোনসহ অনেক আত্মীয়স্বজন ও অসংখ্য সহকর্মী রেখে গেছেন। আজ মঙ্গলবার বেলা ২টায় চট্টগ্রাম পুরান রেলস্টেশন চত্বরে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। সিটি করপোরেশনের চারবারের সাবেক এই কাউন্সিলরের মৃত্যুতে শোক প্রকাশ ও পরিবারের প্রতি সমবেদনা জানান এক্স কাউন্সিলর ফোরামের সভাপতি জালাল উদ্দিন ইকবাল, সাধারণ সম্পাদক মুহাম্মদ জামাল হোসেন।
তথ্যমন্ত্রীর শোক : চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতা ও ৩১ নম্বর আলকরণ ওয়ার্ডের সাবেক কাউন্সিলর তারেক সোলায়মান সেলিমের ইন্তেকালে শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। তারেক সোলায়মান সেলিমের মৃত্যু সংবাদে শোকাহত তথ্যমন্ত্রী মরহুমের রূহের শান্তিকামনা এবং তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।
চসিক প্রশাসকের শোক : তারেক সোলেমান সেলিমের মৃতুুতে শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন। এক শোকবার্তায় তিনি বলেন ৯০-এর স্বৈরাচারবিরোধী গণ-আন্দোলনে সাবেক ছাত্রলীগ নেতা তারেক সোলেমান যে ভূমিকা রেখেছেন, তা দেশের গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামের ইতিহাসে স্বর্ণাক্ষরে লিখা থাকবে। প্রশাসক মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

 


আরো সংবাদ



premium cement