২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বাগেরহাটে ১১ নেতাকর্মী গ্রেফতারের প্রতিবাদ শ্রমিক কল্যাণ ফেডারেশনের

-

শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি সাবেক এমপি আ ন ম শামসুল ইসলাম ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান গতকাল এক যৌথ বিবৃতিতে বলেছেন, ফেডারেশনের বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলা সভাপতি মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক আবদুর রহিমসহ ১১ জন নেতাকর্মীকে পুলিশ গত ১৬ জানুয়ারি বিনা ওয়ারেন্টে অন্যায়ভাবে মসজিদে অনুষ্ঠিত কুরআন শিক্ষার ক্লাস থেকে গ্রেফতার করেছে। পুলিশের এ অন্যায় গ্রেফতার অভিযানের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
নেতৃবৃন্দ আরো বলেন, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন একটি নিবন্ধনকৃত শ্রমিক সংগঠন। শ্রমিকদের অধিকার আদায় ও কল্যাণের জন্যই সংগঠনটি নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তার ধারাবাহিকতায় শ্রমিকদের নৈতিক চরিত্র গঠনের উদ্দেশ্যে কুরআনের শিক্ষার ক্লাস ফেডারেশনের একটি নিয়মিত কার্যক্রমের অংশ। কিন্তু একটি নিবন্ধনকৃত ফেডারেশনের নিয়মিত কার্যক্রমে বাধা দিয়ে সরকার স্পষ্টভাবে সংবিধান লঙ্ঘন করেছে। আমরা সরকারের এমন স্বৈরাচারী আচরণের তীব্র নিন্দা জ্ঞাপন করছি এবং অবিলম্বে গ্রেফতারকৃত শ্রমিক নেতা ও কর্মীদেরকে বিনা শর্তে মুক্তি দেয়ার জন্য জোর দাবি জানাচ্ছি; অন্যথায় শ্রমিক সমাজ সাধারণ জনগণকে সাথে নিয়ে সরকারের জুলুমের বিরুদ্ধে দুর্বার প্রতিরোধ গড়ে তুলবে, ইনশা আল্লাহ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল